চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যকে সংবর্ধনা চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যকে সংবর্ধনা – CTG Journal

বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১২:২২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
বাংলাদেশের বৈদেশিক ঋণ ৪৪ হাজার মিলিয়ন ডলার চন্দ্রপাহাড়ে পর্যটন কেন্দ্র নিয়ে তৃতীয় পক্ষ যাতে সুযোগ নিতে না পারে সেজন্য সর্তক থাকার আহ্বান মাস্ক না পরলে আরও কঠোর হবে সরকার ক্যাম্পাস ছাড়াও বিভাগীয় শহরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের চেক প্রতারণা এমডি ও পরিচালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন নাইক্ষ্যংছড়ি থানার আলমগীর হোসেন আবারও জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত কোভিড-১৯: একদিনে ২৮ জনের মৃত্যু, শনাক্ত ২,৪১৯ কারা ভ্যাকসিন পাবেন, তালিকা করছে সরকার একদিনের ব্যবধানে বেড়েছে করোনা আক্রান্ত, শনাক্ত ২৪২ বিদেশে অর্থ পাচারকারীদের যাবতীয় তথ্য চেয়েছেন হাইকোর্ট ফাইজারের ভ্যাকসিনকে এ সপ্তাহেই ছাড়পত্র দিতে পারে যুক্তরাজ্য
চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যকে সংবর্ধনা

চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যকে সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি, চকরিয়াঃ ১৬ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কক্সবাজারের চকরিয়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ হলরুম মোহনা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম এম.এ।

ওই সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজ্বী বশিরুল আলম, মুক্তিযোদ্ধা ফরিদুল ইসলাম, কেএম সালাহউদ্দিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ, চকরিয়া কলেজের সাবেক ভিপি বিশিষ্ট আওয়ামী লীগ নেতা রোস্তম শাহরিয়ার।

উল্লেখ্য যে, অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের পক্ষথেকে জাতির শ্রেষ্ঠ সন্তান ১০বীর মুক্তিযোদ্ধাকে সঞ্চয়পত্র প্রদান এবং ১২০জন মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের সম্মাননা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতে আগত বীর মুক্তিযোদ্ধাদেরকে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষথেকে ফুল দিয়ে বরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাফর আলম এমএ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান।

বক্তারা বলেন, দেশ স্বাধীন হওয়ার ৪৬বছর পরেও স্বাধীনতা বিরোধী পরাজিত শক্তি আজো নানা অপতৎপরতা ও ধ্বংসাত্মক কার্যকলাপে জড়িত রয়েছেন। দেশ নিয়ে যারা এখনো নানা ধরণের ষড়যন্ত্রে চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বক্তারা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT