সাত সাংবাদকর্মীর কণ্ঠে গান! সাত সাংবাদকর্মীর কণ্ঠে গান! – CTG Journal

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০২:১৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সাত সাংবাদকর্মীর কণ্ঠে গান!

সাত সাংবাদকর্মীর কণ্ঠে গান!

খবর আছে খবর, বাংলাদেশের খবর/ খবর দেবো খবর, বাংলাদেশের খবর/ প্রতিদিন এই বাংলাদেশের খবরের নেই শেষ/ তিল তিল করে উঠছে গড়ে সোনার বাংলাদেশ।

এমন ‍কিছু কথা কণ্ঠে তুলে গানে গানে ‘বাংলাদেশের খবর’ জানাবেন সাত সাংবাদকর্মী। আসছে বিজয় দিবসকে সামনে রেখে ‘বাংলাদেশের খবর’ নামে দেশাত্মবোধক এই গানে কণ্ঠ দিয়েছেন যমুনা টিভির মনিরুল ইসলাম, ইনডিপেনডেন্ট টিভির মাহমুদা মৌমিতা ও দোলা ডলোরেস, ডিবিসি নিউজের সোনিয়া হক, নিকিতা নন্দিনী ও শাহান পাপন এবং গণমাধ্যমকর্মী আহমেদ তোফায়েল।

সুমন সাহার কথায় সদ্য রেকর্ড হওয়া এই গানটির সুর-সংগীতায়োজন করছেন সুমন কল্যাণ। গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘সুমন সাহা যখন আমাকে এই গানের পরিকল্পনার কথা বলেন, সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। আমার কাছে পুরো ব্যাপারটি ইন্টারেস্টিং মনে হয়েছে। কাজটি করে ভালো লেগেছে। সাংবাদিক ভাই-বোনেরা খুব ভালো গেয়েছেন।’

সংবাদকর্মীদের দিয়ে হঠাৎ কেন গান গাওয়ানো হলো? এই প্রসঙ্গে গীতিকার সুমন সাহা বলেন, ‘এর আগেও দেশের গান লিখেছি। গেয়েছেন পরিচিত শিল্পীরাই। তবে এবার লেখার আগে গাওয়ানোর ভাবনাটি মাথায় আসে। আমাদের দেশে অনেক সংবাদকর্মী আছেন, যারা খুব ভালো গান করেন। তাদের গান শেখার ব্যাকগ্রাউন্ডও আছে।

পেশাগত কারণে মানুষ তাদের সাংবাদিক হিসাবেই চেনেন। তাই কণ্ঠশিল্পী ব্যাকগ্রাউন্ডের সংবাদকর্মীদের সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার প্রত্যাশা নিয়েই কাজটি করা। সঙ্গে বাংলাদেশের খবর পৌঁছে দিতে চেয়েছি বিজয়ের আনন্দে।’

জানা গেছে, গানটির সংগীতায়োজন ও ভিডিও নির্মাণের কাজ চলছে এখন। বিজয় দিবসের (১৬ ডিসেম্বর) আগেই গানওয়ালা নামের ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত হবে। পাশাপাশি প্রচার হবে বিটিভিসহ দেশের বেশকটি বেসরকারি টিভি চ্যানেলে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT