ডিআরইউ সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ ডিআরইউ সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ – CTG Journal

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০১:৫৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ডিআরইউ সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ

ডিআরইউ সভাপতি আজাদ, সম্পাদক রিয়াজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ)’র সভাপতি নির্বাচিত হয়েছেন ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের বিশেষ প্রতিনিধি  রফিকুল ইসলাম আজাদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন এশিয়ান মেইল টোয়েন্টিফোর ডটকমের প্রধান প্রতিবেদক রিয়াজ চৌধুরী।

আজ শনিবার রাতে ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে ভোটগ্রহণ শেষে নির্বাচিত বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

সভাপতি পদে নির্বাচিত আজাদ পেয়েছেন ৫৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহনেওয়াজ দুলাল পেয়েছেন ৪৮৯ ভোট। আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী রিয়াজ চৌধুরী পেয়েছেন ৫৬৭ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম হাসিব পেয়েছেন ৫৬৫ ভোট।

এছাড়া অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নজরুল কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক হেলিমুল আলম বিপ্লব, অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক হাবীবুর রহমান, তথ্য সম্পাদক জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক এইচ এম আখতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ।

এছাড়া কার্যকারী সদস্য মইনুল হাসান, এস এম মিজান, আহমেদ মুশফিকা নাজনীন, কামরুজ্জামান বাবলু, ইমরান হাসান মজুমদার, ইমরাদ হোসেন ও সায়ীদ আব্দুল মালিক।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT