শিক্ষা সংক্রান্ত ৮দফা বাস্তবায়নের দাবিতে দীঘিনালায় পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ শিক্ষা সংক্রান্ত ৮দফা বাস্তবায়নের দাবিতে দীঘিনালায় পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ – CTG Journal

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৩০ অপরাহ্ন

        English
শিরোনাম :
কাপ্তাইয়ে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন কাজের জন্য সৌদি আরবে যেতে চাইলে চাকরিদাতার ছাড়পত্র লাগবে করোনাভাইরাস: দেশে ৩২ জন মৃত্যুর দিনে শনাক্ত ১,৪৩৬ বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আত্মপ্রকাশ রায় শুনে কেঁদেছেন রিফাতের বাবা: জানালেন সন্তুষ্টি কথা চট্টগ্রামে ভিটামিন এ ক্যাপসুল খাবে সাড়ে ৫ লাখ শিশু খাগড়াছড়িতে ধর্ষণ রোধে পদক্ষেপ জানতে চেয়ে ডিসিকে আইনি নোটিশ বান্দরবানে এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে সাংবাদিকদের কর্মশালা বন্যা: কুড়িগ্রামে কর্মহীনতা ও খাদ্য সংকট প্রকট রিফাত হত্যা: মিন্নিসহ ৬ জনের ফাঁসির রায় ইকামার মেয়াদ বাড়ানোর কোনও ঘোষণা সৌদি সরকার দেয়নি! করোনায় আক্রান্তের সংখ্যা তিন কোটি ৩৮ লাখ ছাড়িয়েছে
শিক্ষা সংক্রান্ত ৮দফা বাস্তবায়নের দাবিতে দীঘিনালায় পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শিক্ষা সংক্রান্ত ৮দফা বাস্তবায়নের দাবিতে দীঘিনালায় পিসিপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

দীঘিনালা প্রতিনিধি: শিক্ষামন্ত্রণালয় কর্তৃক জারি করা সার্কুলার প্রত্যাহার এবং পিসিপি (বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ)’র ঘোষিত ৮দফা বাস্তবায়নের দাবিতে, দীঘিনালায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ।

বুধবার (১৩ ডিসেম্বর) বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ দীঘিনালা উপজেলা শাখা এবং দীঘিনালা ডিগ্রি কলেজ শাখার উদ্যোগে বড়াদম স্পোটিং ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে বিক্ষোভ মিছিলটি বড়াদম বাজার প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদ সভাপতি নিকেল চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুব ফোরাম দীঘিনালা উপজেলা শাখার সভাপতি সজীব চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদক রুপেশ চাকমা, উপজেলা পিসিপি’র সাধারণ সম্পাদক জীবন চাকমা প্রমুখ।

সমাবেশে বক্তারা, অন্যায়ভাবে ধরপাকড় বন্ধ করাসহ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি কলেজ শাখা-৬ হতে জারি করা সার্কুলার প্রত্যাহার করে পিসিপি’র ৮দফা বাস্তবায়নের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT