আ.লীগ এখন সন্ত্রাসের ল্যাবরেটরি: রিজভী আ.লীগ এখন সন্ত্রাসের ল্যাবরেটরি: রিজভী – CTG Journal

শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
লক্ষ্য থাকলে এগিয়ে যাওয়া সহজ হয়: প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের জন্য বাড়ি নির্মাণের অভিজ্ঞতা নিতে ১৬ কর্মকর্তার বিদেশ সফরের প্রস্তাব করোনাকালে চলছে কোচিং সেন্টার, বন্ধ করল প্রশাসন করোনার পরও লটারিতে ভর্তি চলবে: শিক্ষামন্ত্রী ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর উদ্যোগে বসুন্ধরা আবাসিক এলাকায় সি.আর.এম উদ্বোধন সাংবাদিক কনক সারওয়ার ও ইলিয়াসসহ ৩৫ জনের ব্যাংক হিসাব তলব প্রায় ৭ কোটি ডোজ ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ লামা সদর ইউনিয়ন আ.লীগের নতুন সভাপতি জহির, সম্পাদক ক্যাম্রাচিং ও সাংগঠনিক মানিক বড়ুয়া করোনায় একদিনে আরও ৩৯ জনের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র সচিব করোনায় আক্রান্ত কেডিএস আক্রোশ থেকে এক অসহায় পরিবারের বাঁচার আকুতি সিঙ্গাপুরে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বাংলাদেশি গ্রেফতার
আ.লীগ এখন সন্ত্রাসের ল্যাবরেটরি: রিজভী

আ.লীগ এখন সন্ত্রাসের ল্যাবরেটরি: রিজভী

আজ মঙ্গলবার আদালত থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ফেরার সময় রাজধানীর বকশীবাজার ও হাইকোর্টের সামনে নেতা-কর্মীদের ওপর পুলিশের আক্রমণের অভিযোগ করে সন্ধ্যায় গুলশানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।

রিজভী অভিযোগ করেন, পুলিশ বেধড়ক লাঠিপেটা ও বেপরোয়া রাবার বুলেট ছুড়ে অর্ধশত নেতা-কর্মীকে আহত ও গ্রেপ্তার করেছে। রিজভী জানান, পুলিশের লাঠিপেটায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি সামছুল আলম, দলের নেতা তাইজুদ্দিন আহমেদ, আবু সুফিয়ান, রাইসুল ইসলাম, সুমন, শামসুল হক, দেলোয়ার, হারুন, জহির, লিটনসহ অসংখ্য নেতা-কর্মী আহত হয়েছেন।

পুলিশ বকশীবাজার ও হাইকোর্টের সামনে থেকে বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মহানগরীর গোলাম মোস্তফা, হাজি মো. ফারুক, দুলাল হোসেন, আবদুল আউয়াল, আবদুর রহিম ও কামাল হোসেন, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সদস্য সোহেল রানা, রাজধানীর তিতুমীর কলেজ ছাত্রদল নেতা মাইনুল হোসেন, রামপুরা থানা অনিকুর রহমানকে গ্রেপ্তার করে। এ ছাড়া পাঁচজন সাংবাদিককে পুলিশ আটক করে। পরে সাংবাদিকদের প্রতিবাদের মুখে তাঁদের পুলিশ ছেড়ে দেয়।

রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসনকে রাস্তায় অভ্যর্থনা জানাতে আসা নেতা-কর্মীদের ওপর আইনশৃঙ্খলা বাহিনীর আগ্রাসী আচরণে আগাম উপলব্ধি করা যায় শেখ হাসিনার অধীনে নির্বাচন কত বীভৎস রূপ ধারণ করবে। কারণ, চোরাই নির্বাচন এবং চোরাই পার্লামেন্টের মজা তারা কোনোভাবেই হারাতে রাজি নয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT