নাইক্ষ্যংছড়ি রাবার বাগানের ম্যানেজার অপহৃত নাইক্ষ্যংছড়ি রাবার বাগানের ম্যানেজার অপহৃত – CTG Journal

সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

        English
নাইক্ষ্যংছড়ি রাবার বাগানের ম্যানেজার অপহৃত

নাইক্ষ্যংছড়ি রাবার বাগানের ম্যানেজার অপহৃত

বান্দরবান প্রতিনিধি || অন্ত্রের মুখে সন্ত্রাসীরা বান্দরবানে রাবার বাগানের এক ম্যানেজারকে অপহরণ করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের দুর্গম আলিক্ষ্যং এলাকায়। ঘটনার পরই পুলিশ অপহৃত ম্যানেজারকে উদ্ধারে অভিযান শুরু করেছে।

অপহৃত ম্যানেজারের নাম আরিফ হোসেন (৪৭)। তার বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া এলাকায়। তিনি ঐ এলাকার স্টার রাবার বাগানে কমরত ছিলেন।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবু মুছা জানান, দুপুরে বাগানের কাজ সেরে স্টার রাবার বাগানের ম্যানেজার অরিফ হোসেন ও শ্রমিক জসিম উদ্দিন মোটরসাইকেল নিয়ে বাইশারী বাজারে আসছিলেন। পথে মাল্টা বাগান এলাকায় সন্ত্রাসীরা পথ রোধ করে ম্যানেজার আরিফ হোসেনকে অপহরণ করে নিয়ে যায়। সেখানে থাকা শ্রমিক জসিম উদ্দিন বাজারে এসে খবর দিলে বাইশারী ও আলিক্ষ্যং ক্যাম্পের পুলিশ অভিযানে নামে।

স্থানীয়রা জানান, ৬/৮ জনের মুখোশধারী একদল সন্ত্রাসী মোটর সাইকেলের গতিরোধ করে ম্যানেজারকে গভীর জঙ্গলের দিকে নিয়ে যায়। তবে যাওয়ার সময় তারা ম্যানেজারকে গভীর অরণ্যের আস্তানায় তাদের সর্দারের কাছে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান।

এ ঘটনার পর ঐ এলাকায় রাবার বাগানগুলোর শ্রমিকদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। পুলিশ খবর পাওয়ার পরই দুটি ক্যাম্প থেকে উদ্ধার অভিযান শুরু করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

উল্লেখ্য, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও কক্সবাজারের রামুর গর্জনিয়া ইদগড় এলাকায় আনোয়ার বাহিনীসহ বেশ কয়েকটি ডাকাত দল ও সন্ত্রাসী গ্রুপের তৎপরতায় এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে বলে অভিযোগ রয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT