বিভিন্ন মহলের শোক, সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল এর পরলোক গমন বিভিন্ন মহলের শোক, সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল এর পরলোক গমন – CTG Journal

রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার নম্বর ও সময় কমলো ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ বঙ্গবন্ধুর নামে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জহিরুল ইসলাম বিপুল ভোটে মেয়র নির্বাচিত খাগড়াছড়ি পৌরসভার নতুন মেয়র নির্মলেন্দু চৌধুরী ভারতীয় পেঁয়াজ কিনছে না ক্রেতা, বিপাকে ব্যবসায়ীরা বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিনে অনাগ্রহী ৪২ শতাংশ ব্রিটিশ বাংলাদেশি লামায় শান্তিপুর্ণভাবে পৌরসভা নির্বাচন সম্পন্ন : চলছে গননা একনজরে অর্থনীতির ৫০, দক্ষিণ এশিয়ার উদীয়মান সূর্য আমরা ‘টাকা ভাংতি নেই’ বলায় দোকান ভাংচুর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার পিকে হালদার কাণ্ডে জড়িত ৮৩ জনের তালিকা হাইকোর্টে
বিভিন্ন মহলের শোক, সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল এর পরলোক গমন

বিভিন্ন মহলের শোক, সাংবাদিক সঞ্জয় মহাজন কল্লোল এর পরলোক গমন

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী || হাটহাজারী ২নং ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রাম নিবাসী বিশিষ্ট সাংবাদিক দৈনিক পূর্বদেশ এর জ্যেষ্ঠ সহ-সম্পাদক সঞ্জয় মহাজন কল্লোল (৪২) গতকাল বুধবার (১লা আগষ্ট)চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেছেন।

তিনি গত ২৮ জুলাই কর্মস্থল থেকে বাড়ী ফেরার পথে ব্রেইন ষ্টোকে আক্রান্ত হন। রাতে তাকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে চমেক হাসপাতালে নিবিড় পরির্চযা চিকিৎসাধীন রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি বৃদ্ধ মা, স্ত্রী, এক ছেলে এক মেয়ে ভাই বোন আত্মীয় স্বজন বন্ধু বান্ধব সহ অনেক গুনগ্রাহি রেখে গেছেন। কল্লোল হাটহাজারী প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ,শিক্ষক নেতা ও ড.শহিদুল্লাহ একাডেমীর প্রধান শিক্ষক শিমুল কান্তি মহাজনের ছোট ভাই।

তিনি ১৯৯৩ সাল থেকে দৈনিক আজকের কাগজ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু করেন। পরে দৈনিক পূর্বকোণের হাটহাজারী উপজেলা প্রতিনিধি ও পরে পূর্বকোণের সহ সম্পাদক এবং সর্বশেষ দৈনিক পূর্বদেশ পত্রিকার জ্যেষ্ঠ সম্পাদক হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তিনি সাংবাদিকতা পেশা ছাড়াও বিভিন্ন সমাজ সেবামুলক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি হাটহাজারী উপজেলা কেন্দ্রীয় পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক এনায়েতপুর ভজন কুঠির আশ্রম পরিচালনা পরিষদের সাধারন সম্পাদক হাটহাজারী উপজেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারন সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

এই কৃতিমান সাংবাদিকের মৃত্যুতে হাটহাজারী থেকে নির্বাচিত সাংসদ পরিবশে বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মে.জে.(অব.) সৈয়দ মোঃ ইবরাহিম বীর প্রতিক ,উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী সংবাদ পত্রের এক পৃথক পৃথক বিবৃতিতে সাংবাদিক কল্লোল মহাজনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং সকলের সুখ শান্তি কামনা করেন। তাছাড়া হাটহাজারী প্রেস ক্লাবের সভাপতি কেসব কুমার বড়–য়া,সহ-সভাপতি মোঃ হোসেন, সাবেক প্রেস ক্লাব কর্মকর্তা নুপুর দেব,সাধারন সম্পাদক মনছুর আলী, সাংগঠনিক সম্পাদক আসলাম পারভেজ, দপ্তর সম্পাদক আবু তালেব, নির্বাহী সম্পাদক খোরশেদ আলম শিমুল।

এছাড়া হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক আসলাম মোরশেদ ,হাটহাজারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম জামাল উদ্দিন, সাধারন সম্পাদক হাসান মুকুল ও সাবেক প্রেস ক্লাব অর্থ সম্পাদক নিয়াজ মোর্শেদ, সাবেক নির্বাহী সদস্য শিপক কৃষ্ণ দেবনাথ ও সাংবাদিক দিদারুল আলম দুলাল, আলাউদ্দিন, এ কে এম নাজিম, মাহমুদ আল আজাদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT