সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ২ সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ২ – CTG Journal

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

        English
শিরোনাম :
ভ্যাকসিন নিয়ে অভিজ্ঞতা জানালেন তারা আ.লীগের সঙ্গে নির্বাচন হয়নি, হয়েছে রাষ্ট্রযন্ত্রের সাথে: ডা. শাহাদাত চট্টগ্রামের ভোটে সন্ত্রাস-সহিংসতার দায় বিএনপির: ইসিতে আ.লীগ বান্দরবানে নির্বাচনী আমেজ: প্রতীক বরাদ্দ, কাউন্সিলর পদে আ.লীগের বিদ্রোহী প্রার্থী ইব্রাহিম সভাপতি, বেলাল সম্পাদক: লামা ব্যাটারী চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন ৫৪তম দেশ হিসেবে ভ্যাকসিন প্রয়োগ শুরু হলো বাংলাদেশে সমালোচনাকারীদের আগে ভ্যাকসিন দেবো: স্বাস্থ্যমন্ত্রী প্রকাশিত সিলেবাস বাদ, আসছে এসএসসি-এইচএসসির নতুন সিলেবাস চট্টগ্রামে কারচুপির অভিযোগে ঢাকায় বিএনপির স্মারকলিপি দেশে নতুন উদ্ভাবিত বারি কাঁঠাল চাষের ব্যাপক সম্ভাবনা ও মূল্যায়নের উপর রামগড়ে মাঠ দিবস পালিত চট্টগ্রামে ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ গেলো অপর ভাইয়ের দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন ১০ ফেব্রুয়ারি
সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ২

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ২

বগুড়ার শিবগঞ্জে দুই ব্যক্তিকে সেনাবাহিনীতে চাকরির ভুয়া নিয়োগপত্র দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের সদস্যরা রবিবার বিকালে তাদের মোকামতলা বাজার থেকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ভুয়া নিয়োগপত্র, মোবাইল ফোন, কম্পিউটার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

প্রতারকরা হলো বগুড়ার শিবগঞ্জ উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের মৃত কলিম উদ্দিন খোকার ছেলে সাইদুল প্রামাণিক (৫০) ও একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রায়হান প্রামাণিক (২৫)।

রবিবার বিকালে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, প্রতারকচক্রের সদস্য সাইদুল ও রায়হান সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে দীর্ঘদিন ধরে জনগণের সাথে প্রতারণা করে আসছিল। সম্প্রতি তারা শিবগঞ্জ উপজেলার জনগন্নাথপুর গ্রামের নজরুল ইসলাম ও দেউলী গ্রামের জহুরুল ইসলামকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে তাদের কাছে ২৫ লাখ টাদা দাবি করে। টাকা দেওয়ার পর প্রতারকরা তাদের নিয়োগপত্র দেয়। পরে জানা যায় নিয়োগপত্র ভুয়া। এরপর তারা র‌্যাব-১২ ক্যাম্পে খবর দিলে রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে মোকামতলা বাজার থেকে প্রতারক রায়হান ও সাইদুলকে গ্রেফতার করে র‌্যাব। তাদের কাছে ভুয়া নিয়োগপত্র, মোবাইল ফোন, কম্পিউটার সামগ্রী ও নগদ টাকা পাওয়া গেছে। তাদের শিবগঞ্জ থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT