৪০০ শিক্ষার্থীদের নিয়ে ‘ওয়াক আপ যশোরের’ দক্ষতা বৃদ্ধির’ কর্মশালা ৪০০ শিক্ষার্থীদের নিয়ে ‘ওয়াক আপ যশোরের’ দক্ষতা বৃদ্ধির’ কর্মশালা – CTG Journal

রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এবার যুক্তরাজ্য থেকে এলে ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন ফোন ডিরেক্টরি বিক্রি করা যখন অপরাধ জাতীয় ক্রিকেট দলে খেলবে পুলিশ সদস্যরাও: আইজিপি পাগলা মসজিদের দানবাক্সে মিললো আড়াই কোটি টাকা আবারও নেমে গেছে তাপমাত্রা, তিন জেলায় শৈত্যপ্রবাহ মানিকছড়িতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন রাতে নিখোঁজ, সকালে পুকুরে মিলল লাশ ৩ নদীর সম্মিলিত প্রবাহে বঙ্গোপসাগরে প্রতিদিন ৩ বিলিয়ন মাইক্রোপ্লাস্টিক প্রবেশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে মানতে হবে যে সব বিষয় দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮ হাজার ছাড়াল থানচিতে প্রধানমন্ত্রীর ‘উপহার’ ঘর পেল ৩৪ ভূমিহীন পরিবার মেয়র হতে ডা. শাহাদাতের ৭৫ প্রতিশ্রুতি
৪০০ শিক্ষার্থীদের নিয়ে ‘ওয়াক আপ যশোরের’ দক্ষতা বৃদ্ধির’ কর্মশালা

৪০০ শিক্ষার্থীদের নিয়ে ‘ওয়াক আপ যশোরের’ দক্ষতা বৃদ্ধির’ কর্মশালা

বেনাপোল প্রতিনিধি || যশোরের শার্শা ও ঝিকরগাছা উপজেলার শিক্ষার্থীদের নিয়ে ‘ওয়াক আপ যশোর’ ‘দক্ষতা বৃদ্ধির’ লক্ষে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে রোববার সকালে শার্শা অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালায় শার্শা ও ঝিকরগাছা উপজেলার চারশত স্কুল কলেজের শিক্ষার্থী অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। বক্তব্য রাখেন শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা শিক্ষা কর্মকর্তা চৌধুরি হাফিজুর রহমান, অনুষ্টানের উদ্যোক্তা সানজিদা আইরিন বর্ষা। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান ও আলেয়া ফেরদৌস।

কর্মশালা পরিচালনা করেন, টেন মিনিট স্কুলের প্রশিক্ষক আইমান সাদিক, প্রধান প্রশিক্ষক সাকিব বিন রাসিদ, আজিজুল কাদের ও নাজমি জান্নাত। অনুষ্টানে ব্যান্ড সংগীত পরিবেশন করেন ‘তীরন্দাজ ব্যান্ডের’ ইমরান হোসেন ও তার দল।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT