পানছড়িতে পিস্তলসহ একজন আটক পানছড়িতে পিস্তলসহ একজন আটক – CTG Journal

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১০:৪১ অপরাহ্ন

        English
শিরোনাম :
কর্মকর্তা নিয়োগে অনিয়মের অভিযোগে চট্টগ্রাম বন্দরে দুদকের অভিযান বঙ্গবন্ধু বিপিএল: মাঠের লড়াইয়ে যারা এপিক প্রপার্টিজের এমডিসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন বাণিজ্য ঘাটতি ৫৬২ কোটি ডলার ছাড়ালো বিদেশি শিক্ষার্থী ভর্তির ক্ষেত্রে যথাযথ প্রক্রিয়া অনুসরণের নির্দেশ ‘সু চি গণহত্যার প্রতীক, আমরা তাকে ঘৃণা করি’ শহীদ বুদ্ধিজীবী দায়িত্বরত আসল মানুষ, হত্যা চক্রান্তের যে মানুষ কেজিডিসিএল ঝুঁকিপূর্ণ গ্যাস রাইজারের অভিযান শুরু করেনি নতুন রং-এ ৫০ টাকার নোট খালেদা জিয়ার স্বাস্থ্য নি‌য়ে অসত্য সংবাদ পরিবেশন কর‌ছে বিএসএমএমইউ: ড্যাব জি কে শামীমের ‘সহযোগী’ গণপূর্তের ১১ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করবে দুদক ইবিতে ভর্তি শেষে এখনো ৮৭২ আসন ফাঁকা!
পানছড়িতে পিস্তলসহ একজন আটক

পানছড়িতে পিস্তলসহ একজন আটক

মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, পানছড়ি || খাগড়াছড়ি জেলার পানছড়ির উপজেলার পূজগাং থেকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে আমেরিকান পিস্তল সহ একজনকে আটক করেছে যৌথবাহিনী।

সুত্রে জানা যায়, চলতি বছরে পাহাড়ে আধিপত্ত্য বিস্তারকে কেন্দ্র করে পার্বত্য অঞ্চলের আঞ্চলিক দলগুলো একে অপরকে হত্যা ,গুম, অপহরণ করে চলছে। এতে জনজীবনে আতংক ছড়িয়ে পরছে। তারই প্রেক্ষিতে স্থানীয় প্রশাসন নিরাপত্তা জোরদার করে। গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর মেজর সোহেল আলম এর নেতৃত্বে পূজগাং মিলন বৌদ্ধ বিহারের সামনে তল্লাসী চালিয়ে লতিবান ইউনিয়নের কুড়াদিয়া ছড়ার অ্যগ্য জয় পাড়ার রে¤্রাচাই র্মামা (কার্বারীর) র ছেলে থেকে অংগজয় মার্মার কাছ থেকে একটি আমেরিকান ৭.৬৫ একটি পিস্তল, নগদ ৩০৪১৫ টাকা সহ আটক করে।
পানছড়ি থানা ইনচার্জ মোঃ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত অংগজয় মার্মার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT