বউ-শাশুড়ির দ্বন্দ্ব, শাশুড়ির রহস্যজনক মৃত্যু বউ-শাশুড়ির দ্বন্দ্ব, শাশুড়ির রহস্যজনক মৃত্যু – CTG Journal

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২২ অপরাহ্ন

        English
শিরোনাম :
যেকোনও হুমকি মোকাবিলায় সেনাবাহিনীকে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর চন্দ্রঘোনা থানা পুলিশের অভিযানে ২শ লিটার মদসহ আটক ১ ইরফান ও জাহিদের বিরুদ্ধে আরও ৪ মামলা রামু-গর্জনিয়ায় পুলিশের সাথে ব্যবসায়ীদের মতবিনিময় লাখ টাকায় প্রতিদিন লাভ ১৩০০! গ্রেফতার ৩ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী বান্দরবান হবে দেশের ৬৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কাপ্তাইয়ে বজ্রপাত প্রতিরোধে ৫ হাজার তালবীজ রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন জেলা প্রশাসক কোভিড-১৯: দেশে একদিনে আরও ২০ জনের মৃত্যু সীমান্ত রক্ষার পাশাপাশি দুস্থদের জন্য কাজ করছে বিজিবি লোগাং জোন বিজিবি লোগাং জোন সীমান্ত রক্ষার পাশাপাশি দুস্থদের জন্য কাজ করছে নুরসহ ছয় জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ১২ নভেম্বর
বউ-শাশুড়ির দ্বন্দ্ব, শাশুড়ির রহস্যজনক মৃত্যু

বউ-শাশুড়ির দ্বন্দ্ব, শাশুড়ির রহস্যজনক মৃত্যু

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় কেশনা রানী (৪০) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বউ-শাশুড়ির দ্বন্দ্বের জের ধরে মঙ্গলবার রাতে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মৃত কেশনা রানী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের সঠিবাড়ি মাসান কুড়া এলাকার শ্বশধর চন্দ্রের স্ত্রী। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার ও ঘটনার তদন্তে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে পুলিশ ও এলাকাবাসী জানান, বড় ছেলে কৃষ্ণ চন্দ্রের বিয়ের পর থেকে বউ শাশুড়ির বনিবনা ছিল না। সামান্য বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ লাগত। বউয়ের কথামত ছেলের হাতেও লাঞ্ছিত হন কেশনা রানী। এ অভিমানে এক সপ্তাহ ধরে বাড়িতে বউয়ের রান্না করা খাবার খাচ্ছেন না কেশনা রানী। প্রায় সময়ই অভুক্ত থাকতেন তিনি। মাঝে মধ্যে প্রতিবেশীরা ডেকে খাবার দিত।

প্রতিবেশীদের বাড়িতে খাওয়া নিয়ে মঙ্গলবার ছেলে ও বউ মিলে বকাঝকা করেন। একপর্য‍ায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এতে মাটিতে পড়ে গিয়ে গুরুতর আঘাত পান কেশনা রানী। তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT