গাজীপুরে রিকশাচালক হত্যার দায়ে একজনের যাবজ্জীবন গাজীপুরে রিকশাচালক হত্যার দায়ে একজনের যাবজ্জীবন – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল গ্লোবের করোনা ভ্যাকসিনের ট্রায়ালে আগ্রহী নেপাল মাকে বালিশ চাপায় হত্যার পর পাঁচ টুকরো করে ছেলে যুদ্ধাপরাধী কায়সারের মৃত্যু পরোয়ানা জারি চাইলেই পুকুর ভরাট করা যাবে না চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর কোভিড-১৯: একদিনে আরও ২৪ জনের মৃত্যু কাপ্তাইয়ের প্রতিটি পুজামন্ডপে স্বাস্থ্যবিধি মেনে শুরু হলো শারদীয় দুর্গোৎসব
গাজীপুরে রিকশাচালক হত্যার দায়ে একজনের যাবজ্জীবন

গাজীপুরে রিকশাচালক হত্যার দায়ে একজনের যাবজ্জীবন

গাজীপুরে রিকশা চালক অজয় চন্দ্র দাসকে হত্যার দায়ে মানিক রাজবংশী (৩৮) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৭ মার্চ) সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায়ে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। গাজীপুর আদালতের পরিদর্শক রবিউল ইসলাম এ তথ্য জানান।

দণ্ডপ্রাপ্ত আসামি মানিক টাঙ্গাইলের বাসাইল থানার দাহাপাড়া এলাকার সন্তোষ রাজবংশীর ছেলে।

পরিদর্শক রবিউল ইসলাম জানান, মানিক রাজবংশীর স্ত্রী রাধি এবং নিহত অজয় চন্দ্র দাসের স্ত্রী হিরণ রাণী দাস সম্পর্কে খালাতো বোন। তারা পরিবার নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের সাতাইশ এলাকায় ভাড়া বাসায় বসবাস করে রিকশা চালাতো। পারিবারিক কলহের জেরে ২০১৪ সালের ১২ মে সকালে অজয়কে বাড়ি থেকে সাতাইশ চৌরাস্তা এলাকায় ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে মানিক। এসময় স্থানীয়রা হাতুড়িসহ মানিক রাজবংশীকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং গুরুতর আহত অজয়চন্দ্র দাসকে হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পরে অজয় চন্দ্র দাস হাসপাতালে মারা যায়।

এ ব্যাপারে পরবর্তীতে নিহতের স্ত্রী হিরণ রাণী দাস বাদি হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষ মঙ্গলবার আদালত এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ ও আসামিপক্ষে অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান আকন মামলা পরিচালনা করেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT