নওগাঁয় মোটর শ্রমিককে গ্রেফতারের প্রতিবাদে বাস চলাচল বন্ধ নওগাঁয় মোটর শ্রমিককে গ্রেফতারের প্রতিবাদে বাস চলাচল বন্ধ – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
মিয়ানমারের বিরুদ্ধে ৫০০ পৃষ্ঠার নথি জমা দিলো গাম্বিয়া সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ
নওগাঁয় মোটর শ্রমিককে গ্রেফতারের প্রতিবাদে বাস চলাচল বন্ধ

নওগাঁয় মোটর শ্রমিককে গ্রেফতারের প্রতিবাদে বাস চলাচল বন্ধ

নওগাঁর ধামইরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক শিশু আহতের ঘটনায় ওই বাসের ড্রাইভারসহ ৩ শ্রমিককে গ্রেফতারের প্রতিবাদে নওগাঁ আন্তজেলার সব রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। মঙ্গলবার (২৭ মার্চ) সকাল ১১টা থেকে এই ধর্মঘট শুরু করে তারা।
ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুল ইসলাম বলেন, উপজেলার ফতেপুর নামক স্থানে জয়পুরহাট থেকে নওগাঁগামী একটি বাসের ধাক্কায় হ্যাপী (৫) নামে স্থানীয় এক শিশু আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয়রা বাসের ড্রাইভার ও হেলপারদের আটক করে থানায় খবর দেয়। পুলিশ ওই বাসের চালক মকলেসুর রহমান ও দুই হেলপারকে আটক করে থানায় নেয়। মঙ্গলবার সকালে ধামইরহাট থানার এএসআই রায়হান বাদী হয়ে ওই তিন জনের বিরুদ্ধে মামলা করলে তাদের কোর্টের মাধ্যমে জেলে পাঠায় পুলিশ। এরপরই ওই তিন জনের মুক্তির দাবিতে আন্দোলন শুরু করে শ্রমিকরা।
নওগাঁ জেলা সড়ক সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, ঘটনায় আহত ওই শিশুর চিকিৎসার সব ব্যয় বহন করতে চেয়েছি আমরা। এ বিষয়ে আহত শিশুটির পরিবার আমাদের কথায় রাজি হয়েছিল। কিন্তু পুলিশ ওই শ্রমিকদের ছেড়ে দেয়নি। তাই মুক্তি না পাওয়া পর্যন্ত এ ধর্মঘট চালিয়ে যাওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT