খালেদা জিয়ার সাজা বাড়াতে দুদকের আপিলের শুনানি বুধবার খালেদা জিয়ার সাজা বাড়াতে দুদকের আপিলের শুনানি বুধবার – CTG Journal

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:০৪ অপরাহ্ন

        English
খালেদা জিয়ার সাজা বাড়াতে দুদকের আপিলের শুনানি বুধবার

খালেদা জিয়ার সাজা বাড়াতে দুদকের আপিলের শুনানি বুধবার

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড আরো বাড়াতে দুদকের দায়ের করা আপিল উপস্থাপন করা হয়েছে। আপিলের গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানির জন্য আগামীকাল বুধবার দিন ধার্য করেছেন হাইকোর্ট।

আজ মঙ্গলবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বেঞ্চ এ দিন ধার্য করেছেন।

আদালতে আপিল শুনানির জন্য উপস্থাপন করেন দুদকের আইনজীবী খুরশিদ আলম খান।

পরে খুরশীদ আলম খান সাংবাদিকদের জানান, আমরা আপিল আবেদন আজ মেনশন করে দাখিল করেছি। আশা করছি আগামীকাল আপিল আবেদনটি শুনানির জন্য তালিকায় আসবে এবং আপিল অ্যাডমিশনের বিষয়ে শুনানি হবে।

এর আগে গত ২৫ মার্চ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আপিল দায়ের করা হয়। ওই সময় তিনি বলেন, নিম্ন আদালতের রায়ের বিরুদ্ধে আপিলের জন্য হলফনামা (এফিডেভিট) দাখিল করেছি। মঙ্গলবার এটি হাইকোর্টে উপস্থাপন করা হবে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দেন বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। ওইদিন এ মামলার অন্য আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেন আদালত। বিশেষ জজ আদালতের ওই রায়ের পর থেকে কারাগারে আছেন খালেদা জিয়া।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT