রাষ্ট্রপতি সেনা প্রশিক্ষণ এলাকা স্বর্ণদ্বীপ যাচ্ছেন আজ রাষ্ট্রপতি সেনা প্রশিক্ষণ এলাকা স্বর্ণদ্বীপ যাচ্ছেন আজ – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা কমিটি নিয়ে অভিযোগের প্রতিকার আছে: কাদের চসিকের স্কেভেটর চাপায় শিশুর প্রাণ গেল খুলশীতে কথিত ইমাম মাহাদীর ঘনিষ্ঠ সহযোগী গ্রেফতার মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর বিষ্ণু দত্ত গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত বান্দরবানে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত : ৪০ হাজার ইয়াবাসহ অস্ত্র উদ্ধার বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্র বন্দরে ৩, নদীতে ১ নম্বর সংকেত ভোক্তা ঋণে প্রভিশন কমালো কেন্দ্রীয় ব্যাংক রাতে পাহাড় কাটার সময় ধসে দুই শ্রমিক নিহত কাস্টমসের নিলামে উঠছে ৪ গাড়ি, ১৪৮ লট পণ্য
রাষ্ট্রপতি সেনা প্রশিক্ষণ এলাকা স্বর্ণদ্বীপ যাচ্ছেন আজ

রাষ্ট্রপতি সেনা প্রশিক্ষণ এলাকা স্বর্ণদ্বীপ যাচ্ছেন আজ

নোয়াখালীর হাতিয়া উপজেলার স্বর্ণদ্বীপে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। আজ শনিবার দুপুর ১২টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি বাংলাদেশ সেনাবাহিনীর প্রশিক্ষণ এলাকা স্বর্ণদ্বীপে অবতরণ করবে।

এরপর তিনি ১৭ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে এবং ৩৩ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত সেনাবাহিনীর তৈরি বিদেশি নারকেল বাগান ও ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের নির্মাণ কাজ এবং মিলিটারি ডেইরি ফার্ম পরিদর্শন করবেন।

পরে তার স্বর্ণদ্বীপের সাইক্লোন শেল্টারে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করার কথাও রয়েছে। এদিকে রাষ্ট্রপতির আগমন উপলক্ষে স্বর্ণদ্বীপে ব্যাপক নিরপাত্তার পাশাপাশি সাজসজ্জা ও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT