স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই জনের পাঁচ বছরের কারাদণ্ড স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই জনের পাঁচ বছরের কারাদণ্ড – CTG Journal

বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:০৭ অপরাহ্ন

        English
শিরোনাম :
ইরফান ও জাহিদের বিরুদ্ধে আরও ৪ মামলা রামু-গর্জনিয়ায় পুলিশের সাথে ব্যবসায়ীদের মতবিনিময় লাখ টাকায় প্রতিদিন লাভ ১৩০০! গ্রেফতার ৩ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী বান্দরবান হবে দেশের ৬৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা- পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কাপ্তাইয়ে বজ্রপাত প্রতিরোধে ৫ হাজার তালবীজ রোপণ কর্মসূচীর উদ্বোধন করলেন জেলা প্রশাসক কোভিড-১৯: দেশে একদিনে আরও ২০ জনের মৃত্যু সীমান্ত রক্ষার পাশাপাশি দুস্থদের জন্য কাজ করছে বিজিবি লোগাং জোন বিজিবি লোগাং জোন সীমান্ত রক্ষার পাশাপাশি দুস্থদের জন্য কাজ করছে নুরসহ ছয় জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ১২ নভেম্বর চট্টগ্রাম কলকাতা রুটে স্পাইস জেটের ফ্লাইট শুরু ৫ নভেম্বর নৌবাহিনীর কর্মকর্তা হত্যাচেষ্টা মামলায় আরও একজন গ্রেফতার
স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই জনের পাঁচ বছরের কারাদণ্ড

স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই জনের পাঁচ বছরের কারাদণ্ড

শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই কলেজ ছাত্রকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আদালত প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ২ মাসের কারাদণ্ডদেশ দিয়েছেন। মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো.মোসলেহ উদ্দিন সাজাপ্রাপ্তদের উপস্থিতিতে এ রায় দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, শেরপুর সদর উপজেলার হাওড়াপাড়া গ্রামের আশেদ আলীর ছেলে আরিফ মিয়া (২০) ও একই গ্রামের সুরুজ আলীর ছেলে লাল চাঁন মিয়া (২২)।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, অনার্স পড়ুয়া কলেজ ছাত্র আরিফ মিয়া একই গ্রামের অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রলোভন দেখিয়ে ব্যর্থ হয়। এতে ক্ষুব্ধ হয়ে আরিফ তার সহযোগী লালচাঁনকে সঙ্গে নিয়ে ২০১৭ সালের ২৮ মার্চ রাতে ওই স্কুলছাত্রীর ঘরে ঢুকে করে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই ছাত্রী ঘুম থেকে জেগে চিৎকার শুরু করলে বাড়ির লোকজন এগিয়ে আসে। আরিফ ধর্ষণে ব্যার্থ হয়ে তার হাতে থাকা ছুরি দিয়ে স্কুলছাত্রীকে আঘাত করলে তার হাত কেটে যায়। পরে আরিফ ও তার সহযোগীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মামা বাদী হয়ে আরিফ ও লালচাঁনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

২০১৭ সালের ১০ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনছার আলী। বিচারিক পর্যায়ে ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ ও উভয় পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে আদালত মঙ্গলবার এ রায় দেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT