খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগ কৃতি ও মেধাবী শিক্ষার্থী এবং শ্রেষ্ট বিদ্যালয়ের মাঝে পুরস্কার প্রদান খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগ কৃতি ও মেধাবী শিক্ষার্থী এবং শ্রেষ্ট বিদ্যালয়ের মাঝে পুরস্কার প্রদান – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:১৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে
খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগ কৃতি ও মেধাবী শিক্ষার্থী এবং শ্রেষ্ট বিদ্যালয়ের মাঝে পুরস্কার প্রদান

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগ কৃতি ও মেধাবী শিক্ষার্থী এবং শ্রেষ্ট বিদ্যালয়ের মাঝে পুরস্কার প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি॥ খাগড়াছড়িতে ৪র্থ ও ৭ম শ্রেণির বৃত্তি পরীক্ষায় কৃতি ও মেধাবী শিক্ষার্থী ও শ্রেষ্ঠ বিদ্যালয়ের মাঝে নগদ অর্থ ও ক্রেন্ট প্রদান করা হয়েছে।
বৃহষ্পতিবার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে খাগড়াছড়ি অফিসার্স হলরুমে এই পুরস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলাম, পুলিশ সুপার মোঃ আলী আহম্মদ খান, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, আব্দুল জব্বার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, জেলা শিক্ষা অফিসার সাধন কুমার চাকমা, শিক্ষার্থী মোঃ আমিনুল ইসলাম ও নুসরাত ই ইসলাম পুষ্পিতা প্রমুখ।
অনুষ্ঠানে ৪টি বিভাগে ৪র্থ শ্রেনী ও ৭ম শ্রেনীর মোট ৫৬৮জন শিক্ষার্থীকে নগদ অর্থ ও ক্রেস্ট প্রদান করা হয়। ৪র্থ ও ৭ম শ্রেনীতে জেলা পর্যায়ে মোট ৬টি শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। এছাড়া কলেজ বিশ্ববিদ্যালয়ের ৩টি বিভাগে মোট ১৯২ জন গরীব মেধাবী শিক্ষার্থীদের নগদ অর্থ প্রদান করা হয়। পুরস্কার বিতরণের পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT