কুমিল্লায় ৪৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ কুমিল্লায় ৪৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩০ অপরাহ্ন

        English
শিরোনাম :
মিয়ানমারের বিরুদ্ধে ৫০০ পৃষ্ঠার নথি জমা দিলো গাম্বিয়া সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ
কুমিল্লায় ৪৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

কুমিল্লায় ৪৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

প্রায় সাড়ে চার হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কুমিল্লা র‌্যাব। গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার শুভপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কুমিল্লার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন শুভপুর গ্রামের জনৈক মো. মামুনের (৩০) বাড়ি থেকে চার হাজার ৪০০ পিস ইয়াবাসহ দক্ষিণ রামপুরের আনা মিয়ার ছেলে মো. আবুল কালাম কালু (৩২) ও কৃষ্ণনগরের মৃত রফিকুল ইসলামের ছেলে মো. মিন্টুকে (২১) গ্রেপ্তার করে।

র‌্যাব জানাতে পারে, কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন শুভপুর গ্রামের জনৈক মো. মামুনের (৩০) বাড়িতে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য বেচাকেনা করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্যসহ ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT