বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২ – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:৪৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
৩৮তম বিসিএস হতে নন-ক্যাডারে ৫৪১ জনকে নিয়োগের সুপারিশ ‘কাশ্মির টাইমস’ কার্যালয় বন্ধ করে দিলো প্রশাসন ফের আলুর দাম নির্ধারণ করলো সরকার মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধলক্ষ টাকা জরিমানা ভূরাজনীতিক কারণে মিয়ানমারকে তোয়াজ করা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী কাপ্তাইয়ের মৎস্যজীবীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়হান হত্যার সুষ্ঠু বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী লামায় তামাকের বিকল্প হিসেবে বিনামূল্যের সবজি বীজ পেল ১৫০ কৃষক বাইশারীতে জরাজীর্ণ কালভার্টটি অভিভাবকহীন, দেখার কেউ নেই ব্যানকোভিডেই ভরসা গ্লোব বায়োটেকের দক্ষিণ আফ্রিকায় প্রবেশের নিষেধাজ্ঞা তালিকায় বাংলাদেশ কলেজ ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ
বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দৌলতপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি অটোরিকশার চালক উপজেলার শংকরপুর গ্রামের তুলা মিয়ার ছেলে ফরহাদ মিয়া (২৮) ও তার চাচাতো ভাই বেলাল মিযার ছেলে নূর আলী (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে গ্যাস নেওয়ার জন্য সিএনজি নিয়ে বাড়ি থেকে রওনা দেন তারা দু জন। পথে দৌলতপুর দয়াল ব্রিকসের কাছে অটো রিকশাটি পৌঁছালে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

এ ঘটনায় শ্যামলী পরিবহনের বাসটি আটক করা সম্ভব হয়নি। এদিকে, জনতা মহাসড়ক অবরোধ করলে পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার জানান, শ্যামলী পরিবহনের বাসের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি জানান, মহাসড়কে সিএনজি চলাচলের নিয়ম না থাকলেও ফরহাদ মিয়া এই সড়ক ব্যবহার করে গ্যাস আনতে যাচ্ছিলেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT