ইউএনও সময় না দেয়ায় ভেস্তে গেল সরকারের সাফল্য বিষয়ক প্রেস ব্রিফিং ইউএনও সময় না দেয়ায় ভেস্তে গেল সরকারের সাফল্য বিষয়ক প্রেস ব্রিফিং – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩ সাগরে নিম্নচাপ, অতি ভারী বৃষ্টির সতর্কতা চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল গ্লোবের করোনা ভ্যাকসিনের ট্রায়ালে আগ্রহী নেপাল মাকে বালিশ চাপায় হত্যার পর পাঁচ টুকরো করে ছেলে
ইউএনও সময় না দেয়ায় ভেস্তে গেল সরকারের সাফল্য বিষয়ক প্রেস ব্রিফিং

ইউএনও সময় না দেয়ায় ভেস্তে গেল সরকারের সাফল্য বিষয়ক প্রেস ব্রিফিং

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি || স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরনে যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে রামগড় তথ্য অফিসের আয়োজনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং ইউএনও সময় না দেয়ায় ভেস্তে গেল।
মঙ্গলবার বেলা ১১টার নির্ধারিত প্রেস ব্রিফিংটিতে তথ্য অফিসের কর্মকর্তা, কর্মচারী ও ৯জন সাংবাদিক প্রেস ব্রিফিংয়ের প্রধান অতিথি রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো: আল মামুন মিয়া’র জন্য অপেক্ষা করতে থাকে। দীর্ঘক্ষন অপেক্ষার পরও ইউএনও না আসায় বেলা ১২টার দিকে উপস্থিত সাংবাদিকেরা অনুষ্ঠানস্থল ত্যাগ করে।
রামগড় তথ্য অফিসের কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার জানান, প্রধান অতিথির সাথে আলোচনা করে প্রেস ব্রিফিংয়ের সময়টি নির্ধারন করা হয়েছিল। প্রধান অতিথি অন্য একটি অনুষ্ঠানে ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিংয়ে আসতে দেরী হচ্ছে বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT