খালেদা জিয়াকে স্বাগত জানিয়ে ছুটি, তিন স্কুলকে শোকজ খালেদা জিয়াকে স্বাগত জানিয়ে ছুটি, তিন স্কুলকে শোকজ – CTG Journal

রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
এবার যুক্তরাজ্য থেকে এলে ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন ফোন ডিরেক্টরি বিক্রি করা যখন অপরাধ জাতীয় ক্রিকেট দলে খেলবে পুলিশ সদস্যরাও: আইজিপি পাগলা মসজিদের দানবাক্সে মিললো আড়াই কোটি টাকা আবারও নেমে গেছে তাপমাত্রা, তিন জেলায় শৈত্যপ্রবাহ মানিকছড়িতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন রাতে নিখোঁজ, সকালে পুকুরে মিলল লাশ ৩ নদীর সম্মিলিত প্রবাহে বঙ্গোপসাগরে প্রতিদিন ৩ বিলিয়ন মাইক্রোপ্লাস্টিক প্রবেশ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে মানতে হবে যে সব বিষয় দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮ হাজার ছাড়াল থানচিতে প্রধানমন্ত্রীর ‘উপহার’ ঘর পেল ৩৪ ভূমিহীন পরিবার মেয়র হতে ডা. শাহাদাতের ৭৫ প্রতিশ্রুতি
খালেদা জিয়াকে স্বাগত জানিয়ে ছুটি, তিন স্কুলকে শোকজ

খালেদা জিয়াকে স্বাগত জানিয়ে ছুটি, তিন স্কুলকে শোকজ

কক্সবাজার যাওয়ার পথে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্বাগত জানাতে স্কুল ছুটির অভিযোগে ৩ স্কুলকে শোকজ করতে নির্দেশনা দিযেছে জেলা মাধ্যমিক শিক্ষা অফিস। নির্দেশনা অনুসারে এসব স্কুলের কাছে ব্যখ্যা চেয়েছে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসও।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হোসনে আরা  বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কক্সবাজার যাওয়ার সময় স্কুল ছুটি দেওয়ার অভিযোগে ৩ স্কুলকে শোকজ করার জন্য উপজেলা মাধ্যমিক কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এর আগে রোববার পটিয়া উপজেলার আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় ও কুসুমপুরা উচ্চ বিদ্যালয় এবং চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ছুটি দিয়ে সড়কে দাঁড় করে রাখার অভিযোগ পাওয়া যায়। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে শিক্ষার্থীদের দাঁড়িয়ে থাকার ছবি ছড়িয়ে পড়ে এবং সমালোচনা হয়।

নির্দেশনা অনুযায়ী উপজেলার ২ স্কুলের প্রধান শিক্ষককে কারণ দর্শাতে বলা হয়েছে বলে  জানিযেছেন পটিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মঈন উদ্দিন মজুমদার।

তিনি জানান, স্কুলের প্রধান শিক্ষকদের সাথে কথা হয়েছে। আসন্ন জেএসসি পরীক্ষার জন্য ওনারা চার ঘণ্টা ক্লাসের পর বেলা ১টার দিকে স্কুল ছুটি দিয়েছে। স্কুল কর্তৃপক্ষের ব্যাখ্যার প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT