প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রস্তুত পটিয়া প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রস্তুত পটিয়া – CTG Journal

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
পুলিশ হেফাজতে নির্যাতন ও মৃত্যু: কী ভাবছেন শীর্ষ কর্মকর্তারা? সমুদ্রবন্দরে ৪ নম্বর সতর্ক সংকেত সিএমপির বন্দরের ডিসিকে বদলি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের লেনদেন এক সপ্তাহ বন্ধ থাকবে মানিকছড়িতে পুলিশের পক্ষ থেকে পুজা মন্ডবে মাক্স বিতরণ হালদার উজান মানিকছড়িতে তামাকের বদলে ফলজ বনজ ও নানা প্রজাতির মিশ্র চাষাবাদে ঝুঁকছে কৃষিজীবিরা নৌ ধর্মঘট প্রত্যাহার জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটে কুয়েত প্রবাসীর মৃত্যু, সন্ধান মেলেনি পরিবারের বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আবারও আটকা দু’শতাধিক পর্যটক কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩
প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রস্তুত পটিয়া

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রস্তুত পটিয়া

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ সোমবার (১৯ মার্চ) সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, বুধবারের (২১ মার্চ) জনসভায় তিন লাখের বেশি মানুষের সমাগম হবে বলে আমরা আশা করছি। এ লক্ষ্যে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মাঠের বাইরে কয়েক কিলোমিটার পর্যন্ত সড়কে মাইক লাগানো হবে। দূরপাল্লার যানবাহন গাছবাড়িয়া-বরকল-আনোয়ারা সড়ক দিয়ে যাতায়াত করবে। শুধু জনসভার গাড়িগুলো পটিয়ায় আসবে। পটিয়ার দক্ষিণ দিক থেকে আসা সাতকানিয়া, লোহাগাড়া, বাঁশখালী, চন্দনাইশ, বান্দরবান ও রাঙামাটির গাড়িগুলো চক্রশালায় নেতাকর্মীদের নামিয়ে দিয়ে বামে নতুন বাইপাসে ঢুকবে। আনোয়ারা, কর্ণফুলী, বোয়ালখালী, চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলার গাড়িগুলো নেতাকর্মীদের ইন্দ্রপোলের আগে নামিয়ে ডানে বাইপাস সড়কে অপেক্ষমান থাকবে। বাইপাস সড়কে কয়েক হাজার গাড়ি রাখার ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, জনসভার আশপাশে পাবলিক টয়লেট ও পর্যাপ্ত খাওয়ার পানির ব্যবস্থা করা হবে। জরুরি চিকিৎসার জন্য মেডিক্যাল টিম মাঠে থাকবে।
মোছলেম উদ্দিন বলেন, প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনকে প্রয়োজনীয় নির্দেশনা ও পরামর্শ দেওয়া হয়েছে। আটটি সাংগঠনিক উপজেলা কমিটি মাইকিং, পোস্টার ও প্রচারপত্র বিলির মধ্য দিয়ে প্রচারণা চালাচ্ছে। কেন্দ্রীয় নেতারা একাধিকবার জনসভার মাঠ পরিদর্শন ও মনিটরিং করেছেন। দক্ষিণ জেলার সব সংসদ সদস্য, মন্ত্রী সার্বিক সহযোগিতা করছেন। নিজ নিজ এলাকায় সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, ওয়াসিকা আয়শা খান, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT