২৯ মার্চ সমাবেশের ঘোষণা বিএনপির ২৯ মার্চ সমাবেশের ঘোষণা বিএনপির – CTG Journal

সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:১৬ অপরাহ্ন

        English
শিরোনাম :
ফের বাড়লো স্মারক স্বর্ণমুদ্রার দাম ক্রোড়পত্র প্রকাশে নতুন নিয়ম নাইক্ষ্যংছড়িতে শিক্ষার্থীদের মাঝে ‘বীর বাহাদুর ফাউনন্ডেশনের’ বই ও ক্রীড়া সামগ্রী বিতরণ আসন্ন শায়দীয় দূর্গা পূজার প্রস্তুতিতে মানিকছড়িতে মতবিনিময় সভা আওয়ামী লীগ কখনও সুষ্ঠু নির্বাচনে বিশ্বাস করে না : ডা. শাহাদাত যমুনায় দ্বিতীয় রেল সেতুর কাজ শুরু নভেম্বরে, ব্যয় বাড়লো দ্বিগুণ মিলগেটে সরবরাহ সংকট, পাইকারীতে রেডি ও ডিও ভোগ্যপণ্যের দামের বড় ফারাক! সংসদীয় গণতন্ত্রের নামে দেশে প্রাতিষ্ঠানিক স্বৈরতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে: জিএম কাদের হাটহাজারীতে সরকারি শিশু পরিবারের ২৫’শ বর্গফুট জমি উদ্ধার বেগমগঞ্জের একলাশপুরে বিভিন্ন বাহিনীর ৭ সদস্য আটক বাঁকখালীতে নৌকাডুবি: একজনের লাশ উদ্ধার, এখনও নিখোঁজ ১ পরীক্ষার দাবিতে চবি শিক্ষার্থীদের মানববন্ধন
২৯ মার্চ সমাবেশের ঘোষণা বিএনপির

২৯ মার্চ সমাবেশের ঘোষণা বিএনপির

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৯ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি।

সোমবার (১৯ মার্চ) বেলা ১২টায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘোষণা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘আশা করবো সরকার যথাযথ ব্যবস্থা নেবে, যাতে আমরা সমাবেশ করতে পারি।’

মির্জা ফখরুল জানান, একই দাবিতে আগামীকাল ২০ মার্চ সারাদেশে বিক্ষোভ সমাবেশ, আর ঢাকায় প্রতিটি থানায় এ কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, ‘সরকার বিএনপিকে সমাবেশের অনুমতি না দিয়ে ভিন্ন পথে পরিচালিত করতে চাচ্ছে। তবে আমরা অতি সহজে ভিন্ন পথে পরিচালিত হবো না। আজকে (১৯ মার্চ) আমাদের সমাবেশ করার কথা ছিল, কিন্তু তার অনুমতি দেওয়া হয়নি। আমি নিজে কয়েকবার টেলিফোন করেছি, তারা ফোন ধরেন নাই। আমাদের একটি টিম দেখা করতে গেলেও ডিএমপি দেখা করেনি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT