বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৩৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
বরগুনায় সৌদি প্রবাসীসহ ৪ জনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা: পিবিআইকে তদন্তের নির্দেশ সাংবাদিক নেতা রুহুল আমীন গাজী গ্রেফতার মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক ও শিক্ষা কর্মকর্তার বিদায় অনষ্ঠান চট্টগ্রাম থেকে রপ্তানি হচ্ছে গরুর নাড়িভুড়ি পরীক্ষা পদ্ধতিতে পরিবর্তন আসছে ধর্মঘটে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে পণ্য খালাসে অচলাবস্থা ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবে এইচএসসি শিক্ষার্থীরা মহাবিশ্বের নক্ষত্রের চেয়েও বেশি ভাইরাস পৃথিবীতে, কিন্তু সব ভাইরাস দ্বারা মানুষ আক্রান্ত হয় না কেন? কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষায় বসতেই হবে কাপ্তাই এ মার্কেটিং অফিস আছে, দেখা নেই কর্মকর্তার ফেসবুকে নারী সেজে প্রতারণা, ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ধর্ষণের অপরাধে সালিশ করা কেন অবৈধ নয়: হাইকোর্ট
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছে। রবিবার (১৮ মার্চ) সকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী সুরমা আক্তার শিল্পি (৩৫) ও তার ছেলে ওমর হাওলাদার (০৭)। ওমর  স্থানীয় দোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে বাগেরহাট থেকে এক চীনা নাগরিককে বহনকারী একটি পাজেরো গাড়ি দ্রত গতিতে মোরেলগঞ্জের দিকে যাচ্ছিল। এসময় দোনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পাশের রাস্তা দিয়ে একটি যাত্রী বোঝাই ভ্যান মহাসড়কের ওপর ওঠে। তখন পাজেরো গাড়িটি ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়।  এসময় গাড়িটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মা-ছেলেকে ধাক্কা দিয়ে রাস্তার উপর ফেলে দেয়। পরে ওই পাজেরো গাড়িটি তাদের শরীরের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

ওসি রাসেদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পাজেরো গাড়িটি আটক করেছে এবং চীনা নাগরিককে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। ওই চীনা নাগরিক শরণখোলায় পানি উন্নয়ন বোর্ডের একটি নির্মান প্রকল্পে কাজ করছেন। লাশ দু’টি মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT