ফেনীতে র‌্যাব অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেটকার ও ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেনীতে র‌্যাব অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেটকার ও ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৩:৫৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
৩ বিজিবি কর্তৃক উল্টাছড়ি হাইস্কুলের পার্শ্বে যাত্রী ছাউনি নির্মান গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা কমিটি নিয়ে অভিযোগের প্রতিকার আছে: কাদের চসিকের স্কেভেটর চাপায় শিশুর প্রাণ গেল খুলশীতে কথিত ইমাম মাহাদীর ঘনিষ্ঠ সহযোগী গ্রেফতার মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর বিষ্ণু দত্ত গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত বান্দরবানে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত : ৪০ হাজার ইয়াবাসহ অস্ত্র উদ্ধার বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্র বন্দরে ৩, নদীতে ১ নম্বর সংকেত ভোক্তা ঋণে প্রভিশন কমালো কেন্দ্রীয় ব্যাংক রাতে পাহাড় কাটার সময় ধসে দুই শ্রমিক নিহত
ফেনীতে র‌্যাব অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেটকার ও ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফেনীতে র‌্যাব অভিযানে ৩০০ বোতল ফেন্সিডিল, ১টি প্রাইভেটকার ও ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি || ফেনীতে গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছলি। শনিবার (১৭ মার্চ) ভোরের দিকে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম, পিপিএম এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালস্থ তিশা প্লাস বাস কাউন্টার এর সামনে রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী ১টি প্রাইভেটকার (চট্ট-মেট্টো-গ-২৭-৩৩৬২) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে গাড়িটি রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে।
এসময় আটক করারা হয় ১। মোঃ ফারুক (৩৮), পিতা-মৃত রফিক মুসল্লি, গ্রাম-গাজী মাহমুদ, থানা ও জেলা-বরগুনা এবং ২। জামাল মাঈনুদ্দীন (৩৫), পিতা-আব্দুল খালেক, গ্রাম-ডিমাতলী, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা’দেরকে আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে উক্ত প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো-গ-২৭-৩৩৬২) তল্লাশী করে গাড়ির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে ২ টি মোবাইল সেট, ৩ টি সিম কার্ড ও নগদ-২,০০০ টাকা উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

উল্লেখ্য যে, আটককৃতরা উক্ত প্রাইভেটকারটি ব্যবহার করে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম সীমান্তবর্তী এলাকা হতে মাদক ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক পাচার করে আসছে। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা এবং প্রাইভেকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT