রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
কোয়ারেন্টিন ব্যর্থতা ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ প্রয়োজনে কামাল হোসেনকেও বহিষ্কার! পঙ্গু হাসপাতালে র‍্যাবের অভিযান, গ্রেফতার ১১ করোনাভাইরাস: একদিনে প্রাণ গেল আরও ২৪ জনের, শনাক্ত ১,৫৪৫ ৩ বিজিবি কর্তৃক উল্টাছড়ি হাইস্কুলের পার্শ্বে যাত্রী ছাউনি নির্মান গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা কমিটি নিয়ে অভিযোগের প্রতিকার আছে: কাদের চসিকের স্কেভেটর চাপায় শিশুর প্রাণ গেল খুলশীতে কথিত ইমাম মাহাদীর ঘনিষ্ঠ সহযোগী গ্রেফতার মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর বিষ্ণু দত্ত গর্জনিয়া যুবলীগ সভাপতি হাফেজ সন্ত্রাসী হামলায় গুরুতর আহত
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাজধানীর যাত্রাবাড়ী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের অপর দুই আরোহী এবং এক পথচারী। শনিবার (১৭ মার্চ) সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিফাত (২০) বিএফ শাহিন কলেজের ছাত্র। তার বাসা রাজধানীর তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকায়।

আহতরা হলেন মোটরসাইকেল আরোহী জাহাঙ্গীর ও রাব্বি এবং ফ্লাইওভারের এক নিরাপত্তাকর্মী। তার নাম জানা যায়নি। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতদের উদ্ধারকারী আরাফাত জানান, তারা ১১ বন্ধু পাঁচটি মোটরসাইকেলে মাওয়া ঘাট গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে রিফাতের মোটরসাইকেলের সঙ্গে ফ্লাইওভারের সিকিউরিটি গার্ডের ধাক্কা লাগে। তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন।

এসআই বাচ্চু মিয়া জানান, আহতদের মধ্যে জাহাঙ্গীরের অবস্থা গুরুতর।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT