লামা সদর ইউনিয়ন আ.লীগের নতুন সভাপতি জহির, সম্পাদক ক্যাম্রাচিং ও সাংগঠনিক মানিক বড়ুয়া লামা সদর ইউনিয়ন আ.লীগের নতুন সভাপতি জহির, সম্পাদক ক্যাম্রাচিং ও সাংগঠনিক মানিক বড়ুয়া – CTG Journal

সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

        English
লামা সদর ইউনিয়ন আ.লীগের নতুন সভাপতি জহির, সম্পাদক ক্যাম্রাচিং ও সাংগঠনিক মানিক বড়ুয়া

লামা সদর ইউনিয়ন আ.লীগের নতুন সভাপতি জহির, সম্পাদক ক্যাম্রাচিং ও সাংগঠনিক মানিক বড়ুয়া

মো. নুরুল করিম আরমান, লামা : বাংলাদেশ আওয়ামী লীগের বান্দরবান জেলার লামা উপজেলা সদর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন’২০ উৎসবমূখর পরিবেশে জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে জহির আহমদকে সভাপতি, ক্যাম্রাচিং মার্মাকে সাধারণ সম্পাদক ও মানিক বড়ুয়াকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শাহনেওয়াজের সভাপতিত্বে প্রথম পর্বে এক আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মারমা, সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জহিরুল ইসলাম, সহ-সভাপতি মো. আকতার কামাল, প্রশান্ত ভট্টাচার্য, বিজয় আইচ, হ্লাথুইমং মারমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ছাচি প্রু মার্মা, মিন্টু কুমার সেন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, দপ্তর সম্পাদক আজাহার ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।
গত রবিবার সন্ধ্যায় সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে সাবেক ছাত্রলীগ ও যুবলীগ নেতা জহির আহমদ, সহ-সভাপতি পদে মো. হারুন, সাগর দাশ, মো. মোজাম্মেল হক, মারাং ত্রিপুরা, মেংটা মুরুং ও জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পদে ক্যাম্রাচিং মারমা, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে খোরশেদ আলম ও রুপন নাথ, কৃষি ও সমবায় সম্পাদক পদে সুইসামং মারমা, তথ্য ও গবেষণা পদে সম্পাদক রঞ্জন তালুকদার, ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক পদে ঝন্টু বসাক, দপ্তর সম্পাদক পদে সুমন কান্তি দাশ, প্রচার ও প্রকাশনা পদে সনুপ শীল, যুব ও ক্রীড়া সম্পাদক পদে ক্যাচিং অং মার্মা, সাংগঠনিক সম্পাদক পদে মানিক বড়ুয়া ও মো. জাকারিয়া এবং কার্য নির্বাহী সদস্য পদে মংথুই মার্মা নির্বাচিত হয়।
ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহির আহমেদের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে দলকে আরো গতিশীল ও শক্তিশালী করতে সারা দেশের ন্যায় লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের এ সম্মেলন। বিতর্কিত ছাড়া ও স্বচ্ছ যোগ্যতার আলোকে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হয়েছে।
লামা সদর ইউনিয়ন আওয়ামী লীগের কার্য নিবার্হী কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বলেন, নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দলের সিনিয়র নেতাদের সমন্বয়ে আগামী ১৫ দিনের মধ্যে ৬৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের শর্তে গঠিত কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT