মা চাইলো ওষুধ কেনার টাকা, ছেলে বললো বিষ কিনে খেতে মা চাইলো ওষুধ কেনার টাকা, ছেলে বললো বিষ কিনে খেতে – CTG Journal

সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

        English
মা চাইলো ওষুধ কেনার টাকা, ছেলে বললো বিষ কিনে খেতে

মা চাইলো ওষুধ কেনার টাকা, ছেলে বললো বিষ কিনে খেতে

ফেনীর ছাগলনাইয়ায় ছেলেদের ওপর অভিমান করে বৃদ্ধ মা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় দুই ছেলের বৌ ও এক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে।

তারা হচ্ছেন, ছেলে আবু রসুল ওরফে রাসেল (৩৫), তার স্ত্রী বিবি রোকসানা রিমা (২২) ও আরকে ছেলে জয়নাল আবদীনের স্ত্রী আকলিমা আক্তার (২৮)।

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, সোমবার (২৩ নভেম্বর) সকালে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামে আয়েশা আক্তার (৭০) বিষপানে আত্মহত্যা করেন। এ ঘটনায় তার ভাই আবু তাহের বাদী হয়ে দুই ছেলে, ছেলের বউসহ ৫ জনকে আসামি করে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে একটি মামলা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়নগর গ্রামের বাসিন্দা সেকান্দর মিয়া কয়েক বছর আগে মারা যান। এরপর থেকে আয়েশা আক্তার তার দুই ছেলে ও ছেলের বউদের কাছে নানাভাবে মানসিক নির্যাতনের শিকার হতে থাকেন। সোমবার সকালে তিনি ওষুধ কেনার জন্য ছেলে আবু রসুলকে ১০০ টাকা দিতে বলেন। মাকে নানা ধরনের কুটূক্তিমূলক কথা বলার পর টাকা হাতে দিয়ে বিষ কিনে খেতে বলেন। মা টাকা নিয়ে চাঁদগাজী বাজারে গিয়ে বিষ কিনে বাড়িতে এসে পান করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে এবং সবশেষে সোমবার দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT