ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:২৭ অপরাহ্ন

        English
শিরোনাম :
সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে
ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

ধান ক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

গাইবান্ধার সাদুল্যাপুর থেকে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সাদুল্যাপুর-মীরপুর পাকা সড়কের সাবেক তাজপুর গ্রামের একটি ধানের জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ীর নাম রাজা মিয়া (৪০) নামে। তিনি কাঠের ব্যবসা করতেন। রাজা মিয়া সাদুল্যাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে। সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, রাজা মিয়ার কাছে থাকা টাকা ও বাইসাইকেল নিয়ে তাকে হত্যা করে মরদেহ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। তবে রাজা মিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে রাজা মিয়ার ছেলে বিপ্লব মিয়া জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তার বাবা ওষুধ এবং অন্য এক ব্যবসায়ীর কাছ থেকে টাকা আনতে বাইসাইকেলে করে মীরপুর বাজারে যান। বাজার থেকে তিনি ওষুধ কিনে ব্যবসায়ীর থেকে পাঁচ হাজার টাকা নেন। রাতে গভীর হলেও বাড়ি না ফেরায় মোবাইল ফোনে কল দেওয়া হয়, কিন্তু মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এরপর তিনি আর বাড়ি ফেরেননি। সকালে ধানের জমিতে তার মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়। তার পকেটে থাকা পাঁচ হাজার টাকা ও বাইসাইকেল পাওয়া যায়নি। দীর্ঘদিন ধরে তার বাবার সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে দাবি করেন তার ছেলে বিপ্লব।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT