আজ সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ আজ সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
৪ খুনের রহস্য উন্মোচন: খোটা দেওয়ায় পরিবারসহ ভাইকে খুন প্রধানমন্ত্রী যা আহ্বান করেন জনগণ তাতেই সাড়া দেয়: স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সৌদি প্রবাসীসহ ৪ জনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা: পিবিআইকে তদন্তের নির্দেশ সাংবাদিক নেতা রুহুল আমীন গাজী গ্রেফতার মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক ও শিক্ষা কর্মকর্তার বিদায় অনষ্ঠান চট্টগ্রাম থেকে রপ্তানি হচ্ছে গরুর নাড়িভুড়ি পরীক্ষা পদ্ধতিতে পরিবর্তন আসছে ধর্মঘটে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে পণ্য খালাসে অচলাবস্থা ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবে এইচএসসি শিক্ষার্থীরা মহাবিশ্বের নক্ষত্রের চেয়েও বেশি ভাইরাস পৃথিবীতে, কিন্তু সব ভাইরাস দ্বারা মানুষ আক্রান্ত হয় না কেন? কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষায় বসতেই হবে কাপ্তাই এ মার্কেটিং অফিস আছে, দেখা নেই কর্মকর্তার
আজ সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আজ সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ছাত্রদল নেতা জাকির, সোহেল, আসাদুজ্জামান হত্যার প্রতিবাদে একদিনের কর্মসূচি ঘোষণা করেছে সংগঠনটি। মঙ্গলবার (১২ মার্চ) ছাত্রদল দফতর থেকে জানানো হয়, বুধবার (১৪ মার্চ) সারাদেশে জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয় ইউনিটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করা হবে।
ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন বলেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি ও তেজগাঁও থানার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনকে আইনশৃঙ্খলা বাহিনী হত্যা করেছে। এ ছাড়া, গত ৫ মার্চ চট্টগ্রামের হাটহাজারী পৌর ছাত্রদল নেতা সোহেল রানাকে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ছাত্রলীগের ২৫-৩০ জন সন্ত্রাসী নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে।
ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ বলেন, গত ২৩ ফেব্রয়ারি বরগুনার পাথরঘাটা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক আসাদুজ্জামানকে ছাত্রলীগের সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। পরে ৯ মার্চ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এসব ঘটনার প্রতিবাদ জানাতেই বুধবার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির এই ছাত্র সংগঠন।
উল্লেখ্য, গত ৬ মার্চ প্রেসক্লাবে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি শেষে ফেরার পথে রমনা থানার পুলিশ আটক করে জাকির হোসেন মিলনকে। এরপর তাকে ৩ দিনের পুলিশের রিমান্ডে নেওয়া হয়। ১২ মার্চ সকালে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT