হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ – CTG Journal

শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

        English
হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ

হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ

নদী ও সাগর উত্তাল থাকায় নোয়াখালীর ৯ উপজেলায় যেকোনও পরিস্থিতি মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা ও উপজেলা প্রশাসন। পাশাপাশি হাতিয়ার সঙ্গে নৌ যোগাযোগ বন্ধ রাখা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, দুর্যোগ মোকাবিলার সার্বিক বিষয়ে মনিটরিং করতে সব উপজেলা প্রশাসন কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে দুর্যোগ ব্যবস্থাপনা এবং ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া দুর্যোগ মোকাবিলায় সার্বিক বিষয়ে মনিটরিং করতে প্রত্যেক উপজেলায় কন্ট্রোল রুম খোলা হয়েছে।
তিনি আরও বলেন, উপকূলীয় উপজেলা হাতিয়া, সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলার জন্য যেকোনও পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণের জন্য ২০ হাজার প্যাকেট শুকনো খাবার প্রস্তুত রাখা হয়েছে। সব সাইক্লোন শেল্টার খুলে দেওয়া হয়েছে। সিগন্যাল পতাকা উত্তোলন রাখা হয়েছে। স্বেচ্ছাসেবককে প্রস্তুত রাখা হয়েছে এবং সব ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যদের সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার থেকে হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ-যোগাযোগ বন্ধ রয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT