লামায় ইটের গাড়ি চাপায় শিশু নিহত লামায় ইটের গাড়ি চাপায় শিশু নিহত – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:১৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
মিয়ানমারের বিরুদ্ধে ৫০০ পৃষ্ঠার নথি জমা দিলো গাম্বিয়া সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ
লামায় ইটের গাড়ি চাপায় শিশু নিহত

লামায় ইটের গাড়ি চাপায় শিশু নিহত

মো. নুরুল করিম আরমান, লামা || বান্দরবানের লামা উপজেলায় ইটের ট্রাক চাপায় উম্মে হাবিবা (৫) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার ফাইতং ইউনিয়নের বানিয়ারছড়া-গজালিয়া সড়কের বড়মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে। উম্মে হাবিবা মুসলিম পাড়ার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল উদ্দিনের মেয়ে। ঘটনার পর ট্রাক চালক মো. রুবেল ও ট্রাকটি আটক করে ফাইতং পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন স্থানীয়রা। তাৎক্ষনিকভাবে ট্রাক চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রদক্ষদর্শী সূত্র জানায়, চকরিয়া উপজেলার বানিয়ারছড়া থেকে একটি ইটের ট্রাক মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফাইতং ইউনিয়নের একটি ইট ভাটায় যাচ্ছিল। ট্রাকটি বেপরোয়া গতিতে যাওয়ার সময় সড়কের বড়মুসলিম পাড়া এলাকায় পথচারি উম্মে হাবিবাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয় দ্রুত উদ্ধার করে কাছাকাছি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথে উম্মে হাবিবা মারা যায়।

ট্রাকের চাপায় শিশু নিহত হওয়ার সত্যতা ফাইতং পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. হানিফ নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক চালক রুবেলকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT