সিদ্ধান্ত চূড়ান্ত, ১৬ অক্টোবর খুলছে সিনেমা হল সিদ্ধান্ত চূড়ান্ত, ১৬ অক্টোবর খুলছে সিনেমা হল – CTG Journal

বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সমুদ্র নিরাপত্তা জোটের বৈঠকে অংশ নেয়নি বাংলাদেশ পানছড়িতে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত মাস্ক নিয়ে কঠোর প্রশাসন, ৩২ মামলায় ৩২ জনকে জরিমানা চট্টগ্রাম দাপাবে চার পেট্রোল কার গুচ্ছ পদ্ধতিতে ভর্তি নেবে ১৯ পাবলিক বিশ্ববিদ্যালয় ইন্টারনেট সুবিধা বাড়াতে যে সিদ্ধান্ত নিয়েছে সরকার নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ শুরু পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২৩ বছর, বাংলাদেশের সংবিধানের সাথে সাংঘর্ষিক ও বৈষম্য মূলক ধারা গুলো সংশোধন করে চুক্তির পূনঃমূল্যায়ন করার দাবি পরীক্ষার তারিখ না দিলে আমরণ অনশন ৯ মাস পর মিরপুরে মাশরাফি হলমার্কের অর্থ কেলেঙ্কারি: দুদকের ফের অনুসন্ধান শুরু লামায় স্বাস্থ্য কর্মীদের কর্মবিরতিতে ব্যহত হচ্ছে স্বাস্থ্য সেবা
সিদ্ধান্ত চূড়ান্ত, ১৬ অক্টোবর খুলছে সিনেমা হল

সিদ্ধান্ত চূড়ান্ত, ১৬ অক্টোবর খুলছে সিনেমা হল

সব শঙ্কা উড়িয়ে দিয়ে সিনেমা হল খোলার চূড়ান্ত সিদ্ধান্ত এলো তথ্য মন্ত্রণালয় থেকে।
বুধবার (১৪ অক্টোবর) মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়, ১৬ অক্টোবর থেকে দেশের সিনেমা হলগুলোতে চলচ্চিত্র প্রদর্শনের অনুমতি দেওয়া হলো।
তবে কোভিড-১৯-এর বর্তমান পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি পালন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে সিনেমা হলের আসন সংখ্যা কমপক্ষে অর্ধেক খালি রাখা সাপেক্ষে এ অনুমতি দেওয়া হয়েছে বলে জানান তথ্য মন্ত্রণালয়ের পরিচালক-তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহম্মদ।
এর আগে চলচ্চিত্র অঙ্গনের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খোলার বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন বলে জানিয়েছিলেন।
তারই ধারাবাহিকতায় আজ (বুধবার) এই চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হয়। যেটি নিয়ে গতকাল পর্যন্ত চলচ্চিত্রাঙ্গনে ছিলে অস্পষ্টতা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT