খাগড়াছড়িতে সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান খাগড়াছড়িতে সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
সীমান্তে স্থলমাইন বিস্ফোরণে রোহিঙ্গা যুবক নিহত রায়হান হত্যাকাণ্ড: আরও এক পুলিশ সদস্য গ্রেফতার অ্যাটর্নি জেনারেল হয়েও বেতন নিতেন না রফিক উল হক আগুনমুখা নদীতে নিখোঁজ ৫ জনের লাশ উদ্ধার শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে
খাগড়াছড়িতে সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান

খাগড়াছড়িতে সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান

আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি প্রতিনিধি॥ খাগড়াছড়িতে সংগ্রামী সফল পাঁচ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। খাগড়াপুর মহিলা কল্যান সমিতির রজত জয়ন্তী অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা পাওয়া পাঁচ নারী হলেন তাজকেরা বেগম, আনুচিং মগিনী, আনাই মগিনী, হাসিনা বেগম, মনিকা চাকমা ও তুষিবা চাকমা।

এই উপলক্ষে রবিবার সকালে খাগড়াপুর কমিউনিটি সেন্টারে আয়োজিত এক আলোচনা সভায় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি নারীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

খাগড়াপুর মহিলা কল্যান সমিতির সভানেত্রী শেফালিকা ত্রিপুরার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ, খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার মোঃ আফতাব উদ্দিন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, নিগার সুলতানা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা প্রমুখ। এর আগে শহরের টাউন হল প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালীর উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজুরী চৌধুরী। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

উল্লেখ্য যে, খাগড়াপুর মহিলা কল্যান সমিতি দীর্ঘ ২৫ বছর ধরে নারী অধিকার, নারী প্রতি সহিংসতা রোধ, আর্থ সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়ন, নারীদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT