ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৬:১৭ অপরাহ্ন

        English
শিরোনাম :
চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল গ্লোবের করোনা ভ্যাকসিনের ট্রায়ালে আগ্রহী নেপাল মাকে বালিশ চাপায় হত্যার পর পাঁচ টুকরো করে ছেলে যুদ্ধাপরাধী কায়সারের মৃত্যু পরোয়ানা জারি চাইলেই পুকুর ভরাট করা যাবে না
ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

কথা কাটাকাটির জেরে পাবনার চাটমোহর উপজেলায় ছেলের লাঠির আঘাতে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে মাসুদ রানাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। নিহত নারী আয়শা খাতুন (৫৫) ওই গ্রামের ইনতাজ আলীর স্ত্রী। আজ সোমবার সকালে উপজেলার ফোলজানা ইউনিয়নের ঘাষিখোলা গ্রামে এ ঘটনা ঘটে। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সকালে আয়শা তার ছেলে মাসুদ রানাকে কাজে যেতে বললে তিনি রেগে যান। এ নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মাসুদ রানা লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এসময় প্রতিবেশীরা ছুটে এসে মাসুদ রানাকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় এবং মাসুদ রানাকে আটক করে থানায় নিয়ে আসে। নিহত নারীর পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে এখনও কোনো মামলা দায়ের করা হয়নি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT