চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৬, মৃত্যু ১ চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৬, মৃত্যু ১ – CTG Journal

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
মানিকছড়ির পূজামন্ডপে আইনশৃংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ ও আর্থিক অনুদান দিয়েছে প্রশাসন বিসিবি প্রেসিডেন্টস কাপের শিরোপা মাহমুদউল্লাহদের ১ নভেম্বর থেকে ৩০ দিনের সিলেবাস শুরু, নির্দেশনা জারি শারদীয় দুর্গাপূজায় দর্শনার্থী ও জনপ্রতিনিধি’র পদচারণা মূখরিত মানিকছড়ি’র পূজামন্ডপ অধস্তন আদালতে ডিসেম্বরের অবকাশকালীন ছুটি কমলো ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড, অধ্যাদেশ থেকে আইন ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা চরমোনাই পীরের ইউনিপে টু ইউ’র প্রতারণা: ৬ হাজার কোটি টাকা ফেরত পাওয়া অনিশ্চিত জাতিসংঘ অধিবেশনে ভ্যাকসিনের প্রাপ্যতা তুলে ধরেছেন প্রধানমন্ত্রী মানিকছড়িতে তামাক চাষীদের বিকল্প জীবিকায়ণে উন্নত প্রজাতির ফলজ চারা বিতরণ মাস্ক ছাড়া সেবা পাওয়া যাবে না সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আশুলিয়ায় ক্যাসিনোর রমরমা ব্যবসা, প্রতিদিন খেলেন ৩০০ জুয়াড়ি
চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৬, মৃত্যু ১

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৬, মৃত্যু ১

চট্টগ্রামে সর্বশেষ নমুনা পরীক্ষায় আরো ২৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামের সরকারি ও বেসরকারি ৪টি ল্যাবে ৩৯৩ টি নমুনা পরীক্ষা হয়। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৬৩৯ জন।

আজ (রবিবার) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের এ তথ্য জানা যায়।

এরমধ্যে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২২৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৩ জন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭৩টি নমুনা পরীক্ষায় ৪ জন করোনা পজেটিভ পাওয়া গেছে। 

শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৭২টি নমুনা পরীক্ষা করে ১২জন করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এবং মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২১টি নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ৭ জন।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ২৬ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৯৩ জনের। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২১ জন এবং উপজেলায় ৫ জন। শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT