নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটে কুয়েত প্রবাসীর মৃত্যু, সন্ধান মেলেনি পরিবারের বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আবারও আটকা দু’শতাধিক পর্যটক কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩ সাগরে নিম্নচাপ, অতি ভারী বৃষ্টির সতর্কতা চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন
নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পৌনে ২ কোটি টাকা সহায়তা প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত এবং আহত ৩৫টি পরিবারের প্রতিটি পরিবারকে পাঁচ লাখ টাকা করে মোট এক কোটি ৭৫ লাখ টাকার আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রত্যেক পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য নারায়ণগঞ্জের জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর  প্রেস উইং থেকে   এ তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস জানান,  বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকা বরাদ্দ করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসককে সেই টাকা পাঠিয়েও দেওয়া হয়েছে।

প্রসঙ্গত,নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে গত ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের  পর দগ্ধ মোট ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। এদের মধ্যে ২৯ জন মৃত্যুবরণ করেন। একজন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও এখনও কয়েকজন চিকিৎসাধীন রয়েছেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT