‘ক্যাসিনোকাণ্ডে জড়িত’ এনু-রুপনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য ‘ক্যাসিনোকাণ্ডে জড়িত’ এনু-রুপনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৪৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
হালদার উজান মানিকছড়িতে তামাকের বদলে ফলজ বনজ ও নানা প্রজাতির মিশ্র চাষাবাদে ঝুঁকছে কৃষিজীবিরা নৌ ধর্মঘট প্রত্যাহার জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটে কুয়েত প্রবাসীর মৃত্যু, সন্ধান মেলেনি পরিবারের বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আবারও আটকা দু’শতাধিক পর্যটক কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩ সাগরে নিম্নচাপ, অতি ভারী বৃষ্টির সতর্কতা চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার
‘ক্যাসিনোকাণ্ডে জড়িত’ এনু-রুপনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য

‘ক্যাসিনোকাণ্ডে জড়িত’ এনু-রুপনের বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য

ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার রাজধানীর গেন্ডারিয়ার আওয়ামী লীগ নেতা এনামুল হক এনু ও তার ভাই রুপন ভূঁইয়ার বিরুদ্ধে গেন্ডারিয়া থানার দায়ের করা মানি লন্ডারিং মামলায় অভিযোগ গঠনের জন্য ৪ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। বৃহস্পতিবার (২৪ সেপ্টম্বর)  ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র  গ্রহণ করেন। একই সঙ্গে মামলার অভিযোগ গঠনের জন্য  এ দিন ধার্য করেন আদালত। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।      

এর আগে গত  ২২ জুলাই ঢাকা মহানগর হাকিম আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন সিআইডি। অভিযোগপত্রে এক কোটি ৯৯ লাখ ৯০ হাজার টাকার মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য,গত ১৩ জানুয়ারি ভোরে ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় এনু-রুপনকে ঢাকার কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২২টি জমির দলিল, পাঁচটি গাড়ির কাগজপত্র ও ৯১টি ব্যাংক হিসাবে ১৯ কোটি টাকা থাকার প্রমাণ পাওয়া যায়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ ৪০ লাখ টাকা ও ১২টি মোবাইল জব্দ করা হয়।ওই ঘটনায় তাদের বিরুদ্ধে দুদক আইনসন বিভিন্ন অপরাধে একাধিক মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT