ছেলের হাতে মা ও স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ ছেলের হাতে মা ও স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ – CTG Journal

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
মানিকছড়ির পূজামন্ডপে আইনশৃংখলা পরিস্থিতি পর্যবেক্ষণ ও আর্থিক অনুদান দিয়েছে প্রশাসন বিসিবি প্রেসিডেন্টস কাপের শিরোপা মাহমুদউল্লাহদের ১ নভেম্বর থেকে ৩০ দিনের সিলেবাস শুরু, নির্দেশনা জারি শারদীয় দুর্গাপূজায় দর্শনার্থী ও জনপ্রতিনিধি’র পদচারণা মূখরিত মানিকছড়ি’র পূজামন্ডপ অধস্তন আদালতে ডিসেম্বরের অবকাশকালীন ছুটি কমলো ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড, অধ্যাদেশ থেকে আইন ফ্রান্স দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা চরমোনাই পীরের ইউনিপে টু ইউ’র প্রতারণা: ৬ হাজার কোটি টাকা ফেরত পাওয়া অনিশ্চিত জাতিসংঘ অধিবেশনে ভ্যাকসিনের প্রাপ্যতা তুলে ধরেছেন প্রধানমন্ত্রী মানিকছড়িতে তামাক চাষীদের বিকল্প জীবিকায়ণে উন্নত প্রজাতির ফলজ চারা বিতরণ মাস্ক ছাড়া সেবা পাওয়া যাবে না সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আশুলিয়ায় ক্যাসিনোর রমরমা ব্যবসা, প্রতিদিন খেলেন ৩০০ জুয়াড়ি
ছেলের হাতে মা ও স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

ছেলের হাতে মা ও স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

কক্সবাজারের পেকুয়ায় শামসুন্নাহার (৮৩) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় ছেলে নাছির উদ্দিনকে আটক করেছে। বুধবার (২৩ সেপ্টম্বর) উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। একই ইউনিয়নে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আলমগীরের বিরুদ্ধে।

পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ইউপি সদস্য মুহাম্মদ ইউনুস জানান, ভারুয়াখালী গ্রামের মৃত বদিউল আলমের ছেলে নাছির উদ্দিন ও তার ভাইদের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ চলছে। মঙ্গলবার রাতে নাছির উদ্দিন ধারালো দা নিয়ে হাকাবকা করলে স্থানীয় ইউপি মেম্বারসহ পড়শিরা তাকে শান্ত করে বাড়িতে ঢুকিয়ে দেয়। নাছির উদ্দিন বাড়িতে মাকে নিয়ে থাকতো। সকালে ঘরের দরজা বন্ধ করে রাখে নাছির উদ্দিন। অনেক ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেলে পেকুয়া থানার পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এ সময় শামসুন্নাহারের মরদেহ মাটিতে পড়ে ছিল।

পেকুয়া থানার এসআই সুমন সরকার জানান, বৃদ্ধা শামসুন্নাহারের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এসময় নাছির উদ্দিন নামে তার ছেলেকে আটক করা হয় ।

এদিকে একই ইউনিয়নের পাহাড়িয়াখালী ছনখোলার জুম এলাকায় সালমা বেগম (১৭) নামের এক কিশোরী গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালমার মৃত্যু হয়। এসময় চট্টগ্রামের পাঁচলাইশ থানার পুলিশ স্বামী আলমগীরকে চমেক হাসপাতাল থেকে আটক করে। আলমগীর বারবাকিয়া ইউপির ছনখোলারজুম এলাকার জাফর আলমের ছেলে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল আজম দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সালমার মরদেহ পেকুয়ায় নিয়ে আসা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT