সাভারে গৃহবধূ ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার সাভারে গৃহবধূ ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার – CTG Journal

বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৫৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
মানিকগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন ৪ খুনের রহস্য উন্মোচন: খোটা দেওয়ায় পরিবারসহ ভাইকে খুন প্রধানমন্ত্রী যা আহ্বান করেন জনগণ তাতেই সাড়া দেয়: স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সৌদি প্রবাসীসহ ৪ জনের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা: পিবিআইকে তদন্তের নির্দেশ সাংবাদিক নেতা রুহুল আমীন গাজী গ্রেফতার মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক ও শিক্ষা কর্মকর্তার বিদায় অনষ্ঠান চট্টগ্রাম থেকে রপ্তানি হচ্ছে গরুর নাড়িভুড়ি পরীক্ষা পদ্ধতিতে পরিবর্তন আসছে ধর্মঘটে চট্টগ্রাম বন্দরের বহির্নোঙ্গরে পণ্য খালাসে অচলাবস্থা ফরম পূরণের কিছু টাকা ফেরত পাবে এইচএসসি শিক্ষার্থীরা মহাবিশ্বের নক্ষত্রের চেয়েও বেশি ভাইরাস পৃথিবীতে, কিন্তু সব ভাইরাস দ্বারা মানুষ আক্রান্ত হয় না কেন? কারিগরি শিক্ষার্থীদের পরীক্ষায় বসতেই হবে
সাভারে গৃহবধূ ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারে গৃহবধূ ও শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

সাভারে এক গৃহবধূ ও একটি শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম স্বর্ণালী আক্তার (২৬) এবং শিশুটির নাম জিতু (১১)।

স্বর্ণালী আক্তারের লাশটি শনিবার দুপুরে উদ্ধার করা হয়। সাভার পৌর এলাকার ডগরমোড়া মহল্লায় স্বামী আকবর আলীর সঙ্গে ভাড়া বাড়িতে বসবাস করতেন স্বর্ণালী আক্তার। ওই বাড়ির একটি ঘর থেকেই তার ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়।

শিশু জিজুর লাশটি উদ্ধার করা হয় শনিবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর এলাকায় তার নিজ বাড়ি থেকে। তারা বাবার নাম মোশাররফ মিয়া।

নিহত গৃহবধূ স্বর্ণালী আক্তারের ভাই নজরুল ইসলাম জানান, প্রায় সাত বছর আগে তার বোন আশুলিয়ার কবিরপুর বাইদগাঁও এলাকার সুরুজ মিয়ার মেয়ে স্বর্ণালী আক্তারের সাথে গাজীপুরের কালিয়াকৈর গ্রামের হিকমত আলীর ছেলে আকবর আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী সাভারের ডগরমোড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। তাদের আলফি নামের সাত বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। গত কয়েকদিন ধরে স্বর্ণালী আক্তারের কাছে যৌতুক দাবি করে আসছিল তার স্বামী মাদক ব্যবসায়ী আকবর আলী। কিন্তু স্বর্ণালী বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার করায় উভয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হয়। দুপুরে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় স্বর্ণালীকে দেখতে পায় প্রতিবেশিরা। পরে তারা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর থেকে স্বর্ণালীর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন, সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কাসেম।

অন্যদিকে, কালিয়াকৈর এলাকার নিজ বাড়িতে স্থানীয় ইডেন গ্লোরি স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর শিশু শিক্ষার্থী জিতু অজ্ঞাত কারণে একটি ঘরের জানালার সাথে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে। শিশুটির অকাল মৃত্যুতে ওই এলাকায় স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই তারিকুল ইসলাম বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই শিশুটির পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT