গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১ গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১ – CTG Journal

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৫১ অপরাহ্ন

        English
শিরোনাম :
পুলিশ হেফাজতে নির্যাতন ও মৃত্যু: কী ভাবছেন শীর্ষ কর্মকর্তারা? সমুদ্রবন্দরে ৪ নম্বর সতর্ক সংকেত সিএমপির বন্দরের ডিসিকে বদলি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের লেনদেন এক সপ্তাহ বন্ধ থাকবে মানিকছড়িতে পুলিশের পক্ষ থেকে পুজা মন্ডবে মাক্স বিতরণ হালদার উজান মানিকছড়িতে তামাকের বদলে ফলজ বনজ ও নানা প্রজাতির মিশ্র চাষাবাদে ঝুঁকছে কৃষিজীবিরা নৌ ধর্মঘট প্রত্যাহার জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটে কুয়েত প্রবাসীর মৃত্যু, সন্ধান মেলেনি পরিবারের বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আবারও আটকা দু’শতাধিক পর্যটক কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩
গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১১

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদরে বগুড়া-রংপুর মহাসড়কের জুনদহ এবং দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় আজ পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত ও ২২ জন আহত হয়েছেন।

পুলিশ জানায়, রংপুরগামী রড ও সিমেন্ট বোঝাই একটি ট্রাক দুপুর ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়। তাদের হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। খাদে পড়া দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের উদ্যোগ নেওয়া হয়েছে।

অন্যদিকে মহাসড়কের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিন শ্রমিক নিহত হন। আহত হন আরো ১০ জন।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ওই নসিমনে করে ২৫ জন নির্মাণ শ্রমিক কাজে যাচ্ছিলো। নসিমনটি দক্ষিণ বাসস্ট্যান্ডের কাছে সরকার প্রেট্রোল পাম্প এলাকায় পৌঁছলে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষে ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় আরো ১০ জন আহত হন।

নিহতরা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলাধীন নকাই গ্রামের জাকির হোসেন, শিবপুর গ্রামের খসরু মিয়া এবং একই গ্রামের রেজা মিয়া। আহতদের চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে গুরুতর আঘাতপ্রাপ্ত ৫ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT