অপহৃত চাইথুই মারমাকে উদ্ধার ও ইউপিডিএফকে নিষিদ্ধের দাবীতে খাগড়াছড়িতে বিএনপির সাংবাদিক সম্মেলন অপহৃত চাইথুই মারমাকে উদ্ধার ও ইউপিডিএফকে নিষিদ্ধের দাবীতে খাগড়াছড়িতে বিএনপির সাংবাদিক সম্মেলন – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:৪৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে ফাঁদে ফেলে ১৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেল ৩২৪ শিক্ষার্থী সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক সাজেক মসজিদ-রাঙ্গামাটি জেলা পরিষদের একটি জনবান্ধব প্রকল্প ডায়াবেটিস আক্রান্তদের করোনার ঝুঁকি! সিনহা হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি হবে: র‌্যাব ডিজি হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ নিরাপদে আছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
অপহৃত চাইথুই মারমাকে উদ্ধার ও ইউপিডিএফকে নিষিদ্ধের দাবীতে খাগড়াছড়িতে বিএনপির সাংবাদিক সম্মেলন

অপহৃত চাইথুই মারমাকে উদ্ধার ও ইউপিডিএফকে নিষিদ্ধের দাবীতে খাগড়াছড়িতে বিএনপির সাংবাদিক সম্মেলন

খাগড়াছড়ি প্রতিনিধি : জেলার রামগড় থেকে পাতাছড়া অপহৃত ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও মারমা ঐক্য পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক চাইথুই মারকে উদ্ধার ও ইউপিডিএফকে নিষিদ্ধ করার দাবীতে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

সংবাদ সম্মেলন থেকে অপহৃতকে উদ্ধারের দাবীতে সচেতন জেলাবাসীর ব্যানারে আগামী ১২ মার্চ সোমবার আহুত সকাল সন্ধ্যার সড়ক অবরোধ কর্মসুচীতে জেলা বিএনপির সমর্থন জানানো হয়।

আজ শনিবার সকাল ১০টায় খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী।

তিনি অভিযোগ করে বলেন, পাহাড়ে খুন, গুম, চাঁদাবাজী, অপহরণ নিত্য দিনের ঘটনা হয়ে দাঁড়ালেও এসব বন্ধে প্রশাসনের কোন ভূমিকা নেই। বিএনপি নেতা চাইথুই মারমা অপহরণের সাথে ইউপিডিএফ জড়িত দাবী করে তাকে উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পাশাপাশি মানিকছড়ি থেকে অপহৃত ৪ শ্রমিককে উদ্ধার, পাহাড়ের অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

সাংবাদিক সম্মেলনে এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ন সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, আব্দুর রব, খনি রঞ্চন ত্রিপুরা প্রমুখ।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, আঞ্চলিক রাজনৈতিক দলগুলো প্রতিদিন পুলিশ প্রহরায় মিছিল সমাবেশ করলেও বিএনপির মত দেশের একটি বড় রাজনৈতিক দলকে দলীয় কার্যালয়ের সমনেও দাড়াতে দিচ্ছে না। তারা এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT