নাসিরনগরে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই: সিইসি নাসিরনগরে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই: সিইসি – CTG Journal

মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৫৮ অপরাহ্ন

        English
শিরোনাম :
ফের আলুর দাম নির্ধারণ করলো সরকার মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধলক্ষ টাকা জরিমানা ভূরাজনীতিক কারণে মিয়ানমারকে তোয়াজ করা হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী কাপ্তাইয়ের মৎস্যজীবীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়হান হত্যার সুষ্ঠু বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী লামায় তামাকের বিকল্প হিসেবে বিনামূল্যের সবজি বীজ পেল ১৫০ কৃষক বাইশারীতে জরাজীর্ণ কালভার্টটি অভিভাবকহীন, দেখার কেউ নেই ব্যানকোভিডেই ভরসা গ্লোব বায়োটেকের দক্ষিণ আফ্রিকায় প্রবেশের নিষেধাজ্ঞা তালিকায় বাংলাদেশ কলেজ ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ১৬৬৮ কোটি টাকার চার প্রকল্প অনুমোদন করোনাভাইরাস: একদিনে প্রাণ গেল আরও ১৮ জনের, শনাক্ত ১,৩৮০
নাসিরনগরে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই: সিইসি

নাসিরনগরে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, নাসিরনগরে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সবার সহযোগিতার প্রয়োজন। নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিরপেক্ষভাবে কাজ করার আহ্বানও জানান তিনি।
শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ে পোলিং কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী, জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।
আগামী ১৩ মার্চ অনুষ্ঠেয় উপ-নির্বাচন নির্বিঘ্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশন ১ হাজার ১৬৬ জনকে নির্দেশনামূলক প্রশিক্ষণ দিচ্ছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, নির্বাচনে ভোটগ্রহণ করা হবে ৭৪টি ভোট কেন্দ্রে। এজন্য নিয়োগ দেওয়া হয়েছে ৭৪ জন প্রিজাইডিং অফিসার, ৩৬৪ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৭২৮জন পোলিং অফিসার। এসব কর্মকর্তাকেই প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাচন অফিস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে ভোটার ২ লাখ ১৪ হাজার ৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১০ হাজার ৪১০ জন ও নারী ভোটার ১ লাখ ৩ হাজার ৫৯৯ জন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT