কীর্তনখোলা নদী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার কীর্তনখোলা নদী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৪৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল গ্লোবের করোনা ভ্যাকসিনের ট্রায়ালে আগ্রহী নেপাল মাকে বালিশ চাপায় হত্যার পর পাঁচ টুকরো করে ছেলে যুদ্ধাপরাধী কায়সারের মৃত্যু পরোয়ানা জারি চাইলেই পুকুর ভরাট করা যাবে না চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর কোভিড-১৯: একদিনে আরও ২৪ জনের মৃত্যু কাপ্তাইয়ের প্রতিটি পুজামন্ডপে স্বাস্থ্যবিধি মেনে শুরু হলো শারদীয় দুর্গোৎসব
কীর্তনখোলা নদী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

কীর্তনখোলা নদী থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

বরিশালের চরমোনাই লঞ্চঘাট এলাকায় কীর্তনখোলা নদী থেকে ২ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, গত বুধবার দুপুরে সেখানে একটি ট্রলার ডুবির ঘটনায় এরা নিহত হয়েছেন।
সদর নৌ-থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই সোহাগ ফকির জানান, নিহতদের মধ্যে একজন হলেন মুন্সীগঞ্জ জেলার টংগিবাড়ি উপজেলার পাচনখোলা এলাকার বাদশা ঢালী (৬৫)। তিনি চরমোনাইর মাহফিলে এসেছিলেন। অপরজনের পরিচয় জানা না গেলেও তার বয়স আনুমানিক ৪০ হবে।
তিনি আরও জানান, পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। চরমোনাই মাঠে চলমান মাহফিলের মাইকেও বিষয়টি প্রচার করা হচ্ছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য শেবাচিম মর্গে পাঠানো হবে বলে তিনি জানান।
বরিশাল নৌ-থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেল্লাল হোসেন জানান, বুধবার (৭ মার্চ) দুপুরে ১টি ট্রলার বরিশাল সদর উপজেলার চরবাড়িয়ার প্রান্ত থেকে কীতর্নখোলা নদী পাড়ি দিয়ে চরমোনাই লঞ্চঘাটে আসে। এসময় ঘাটে থাকা কীর্তনখোলা ১০ লঞ্চের পেছনে নোঙর করে চরমোনাই মাহফিলগামী মুসল্লিদের তুলতে যায়। এসময় একটি ট্রলাল সেটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে সেটি ডুবে যায়।
ওইসময় স্থানীয়দের কাছ থেকে একজন নিখোঁজের খবর পাওয়া গেলে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা নদীতে বিভিন্নভাবে তল্লাশি ও উদ্ধার অভিযান চালিয়ে ঘটনার দিন সন্ধ্যায় ট্রলারটির সন্ধান পেলেও নিখোঁজ কারও কোনও সন্ধান পায়নি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT