হাটহাজারী পৌরসভার নতুন কার্য্যলয় উদ্বোধন করেন- বন ও পরিবেশ মন্ত্রী হাটহাজারী পৌরসভার নতুন কার্য্যলয় উদ্বোধন করেন- বন ও পরিবেশ মন্ত্রী – CTG Journal

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৪৬ অপরাহ্ন

        English
হাটহাজারী পৌরসভার নতুন কার্য্যলয় উদ্বোধন করেন- বন ও পরিবেশ মন্ত্রী

হাটহাজারী পৌরসভার নতুন কার্য্যলয় উদ্বোধন করেন- বন ও পরিবেশ মন্ত্রী

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী ||
পরিবেশ ও বন মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি হাটহাজারী পৌরসভার নতুন কার্যালয়ের উদ্বোধন করেন। শুক্রবার বেলা বারোটায় উদ্বোধনি অনুষ্টানে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও হাটহাজারী পৌরসভার প্রশাসক আক্তার উননেছা শিউলী,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)এস আর আরমান শাকিল,উপজেলা প্রকৌশলী মো.কামরুজ্জামান,পৌরসভা প্রকৌশলী বেলাল আহমদ খাঁন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ,সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ ইলিয়াছ তালুকাদার,ইউপি চেয়ারম্যান এডভোকেট মো.শামিম, নুরুল আহসান লাভূ,সহায়ক কমিটির সদস্য বাবু গবিন্দ প্রসাদ মাহাজান,মোহাম্মদ জাফর,মোহাম্মদ নাছির,মোঃ আজম,বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গসহ অনেকে উপস্থিত ছিলেন।
উল্লখ্য পৌরসভার বর্তমান কার্যালয়টি ঝুঁকিপূর্ণ হওয়ায় কাচারি সড়ক সংলগ্ন পরিত্যক্ত আদালত ভবন সংস্কারের মাধ্যমে নতুন রূপে সাজানো হয়েছে। পৌরসভার নতুন কোন ভবন নির্মিত না হওয়া পর্যন্ত এ ভবনে পৌরসভা কার্যালয় হিসেবে ব্যবহৃত হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT