চট্টগ্রামে পাঁচ ছিনতাইকারী আটক চট্টগ্রামে পাঁচ ছিনতাইকারী আটক – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে ফাঁদে ফেলে ১৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেল ৩২৪ শিক্ষার্থী সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক সাজেক মসজিদ-রাঙ্গামাটি জেলা পরিষদের একটি জনবান্ধব প্রকল্প ডায়াবেটিস আক্রান্তদের করোনার ঝুঁকি! সিনহা হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি হবে: র‌্যাব ডিজি হাতিয়ার সঙ্গে সারাদেশের নৌ যোগাযোগ বন্ধ নিরাপদে আছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
চট্টগ্রামে পাঁচ ছিনতাইকারী আটক

চট্টগ্রামে পাঁচ ছিনতাইকারী আটক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার বানিয়া পাড়া থেকে বিদেশি পিস্তলসহ পাঁচ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৮ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে  এ্যাপোলো হাসপাতালের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।‌র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)  মিমতানুর রহমান গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য জানান।

তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি ওয়ান শুটার গান, সাত রাউন্ড গুলি ও নগদ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

আটকরা হলো মো. মোর্শেদ আলম (২৮), মো. জাবেদ (২৮), শামীম হোসেন (২৯), মো. জাহেদুল আলম (৩৪) ও মো. মামুন (২২)।

মিমতানুর রহমান জানান, ছিনতাইকারী গ্রুপের কিছু সদস্য বানিয়া পাড়াসর এ্যাপোলো হাসপাতালের বিপরীত পাশে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে উপস্থিত জনতার সামনে তাদের দেহ তল্লাশি করা হয়। এসময় একটি বিদেশি পিস্তল, দুইটি ওয়ান শুটারগান, ৭ রাউন্ড গুলি উদ্ধারসহ ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাইভেটকারটি তল্লাশি করে ছিনতাই কাজে ব্যবহারের জন্য ব বিপুল পরিমাণ মরিচের গুড়া পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT