ফেনীতে মাদক ব্যবসায়ী সুইপার হানিফ আটক ফেনীতে মাদক ব্যবসায়ী সুইপার হানিফ আটক – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:২২ অপরাহ্ন

        English
শিরোনাম :
কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩ সাগরে নিম্নচাপ, অতি ভারী বৃষ্টির সতর্কতা চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল
ফেনীতে মাদক ব্যবসায়ী সুইপার হানিফ আটক

ফেনীতে মাদক ব্যবসায়ী সুইপার হানিফ আটক

সিটিজি জার্নাল নিউজঃ ফেনীতে হানিফ ওরফে সুইপার হানিফ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। তাকে আটক করতে গতকাল বুধবার রাত দেড়টায় অভিযান চালানো হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, ফেনী পৌরসভার পাশে আপ্যায়ন আফরোজ টাওয়ারের সামনে প্রকাশ্যে কেনাবেচা হয় মাদক- এমন অভিযোগে বেশ কয়েকবার সেখানে অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনসহ সরকারি বিভিন্ন সংস্থা। এটি শহরের অন্যতম প্রধান মাদক কেন্দ্র। একাধিকবার এই স্থানে অভিযান পরিচালনা করা হলেও ধরা ছোঁয়ার বাইরে থেকে যান এই স্থানে মাদক ব্যবসার মূল হোতা সুইপার সর্দার হানিফ।

বুধবার রাত দেড়টার দিকে হানিফের পুরাতন পুলিশ কোয়ার্টারের বাসা রহিমা ম্যানশনে কিছু ফেনসিডিল আসবে- এই তথ্যের ভিত্তিতে সেখানে মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় একটি প্লাস্টিকের বস্তায় দড়ি বাঁধা অবস্থায় ৪০ বোতল ফেনসিডিল আটক করা হয় হানিফের কাছ থেকে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে তাকে ফেনী থানায় হস্তান্তর করা হয়। অভিযানের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, সদস্য ও ব্যাটালিয়ন আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT