বান্দরবানে নবাগত এসপির সাথে সাংবাদিকদের পরিচিতি সভাঃ জঙ্গী-মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স ঘোষণা বান্দরবানে নবাগত এসপির সাথে সাংবাদিকদের পরিচিতি সভাঃ জঙ্গী-মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স ঘোষণা – CTG Journal

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:০০ অপরাহ্ন

        English
বান্দরবানে নবাগত এসপির সাথে সাংবাদিকদের পরিচিতি সভাঃ জঙ্গী-মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স ঘোষণা

বান্দরবানে নবাগত এসপির সাথে সাংবাদিকদের পরিচিতি সভাঃ জঙ্গী-মাদকের ক্ষেত্রে জিরো টলারেন্স ঘোষণা

বান্দরবান প্রতিনিধি || বান্দরবানে নবাগত পুলিশ সুপার মেহাম্মদ জাকির হোসেন মজুমদার দৃঢ়তার সাথে বলেছেন,জেলায় আমার প্রথম কাজ হবে নিরাপদ সমাজ গড়ে তোলা এবং জঙ্গী ও মাদকমুক্ত করণ। তিনি মাদক ও জংগী তৎপরতাকে জিরো ট্রলারেন্স হিসেবে দেখছেন বলে জানান। সাংবাদিক এবং পুলিশ এক অপরের পরি পুরক বলে অভিহিত করেছেন তিনি।

জেলার নাইক্ষংছড়ি সীমান্তের জিরো লাইনে অবস্থানরত রোহিঙ্গারা যাতে বাংলাদেশের ভুখন্ডে অনুপ্রবেশ করতে না পারে সেই লক্ষ্যে বিজিবির সাথে পুলিশ সদস্যরাও কাজ করে যাচ্ছেন বলে পুলিশ সুপার জানিয়েছেন।

বান্দরবানে নতুন পুলিশ সুপার পদে যোগদানের তিনদিনের মাথায় মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বুধবার বিকেলে জেলা সদরে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এক পরিচিতি সভায় কথাগুলো বলেছেন।

পুলিশ সুপারের সভাকক্ষে আয়োজিত পরিচিতি সভায় উপস্থিত তিনজন অতিরিক্ত পুলিশ সুপার হচ্ছেন মো.কামরুজ্জামান, মো.আলী হোসেন, ইয়াছিন আরাফাত এবং সদর থানার ওসি মো.গোলাম ছরোয়ার। সভায় জেলার গুরুত্বপুর্ণ বিষয় নিয়ে মত বিনিময় করেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT