নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

        English
শিরোনাম :
অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল সুরঞ্জিত সেন হত্যাচেষ্টা মামলা: বাবর-আরিফকে আসামি করে অভিযোগ গঠন সাংবাদিক রুহুল আমীন গাজী কারাগারে সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তা রদবদল গ্লোবের করোনা ভ্যাকসিনের ট্রায়ালে আগ্রহী নেপাল মাকে বালিশ চাপায় হত্যার পর পাঁচ টুকরো করে ছেলে যুদ্ধাপরাধী কায়সারের মৃত্যু পরোয়ানা জারি চাইলেই পুকুর ভরাট করা যাবে না চালকদের ডোপ টেস্ট করার নির্দেশ প্রধানমন্ত্রীর কোভিড-১৯: একদিনে আরও ২৪ জনের মৃত্যু কাপ্তাইয়ের প্রতিটি পুজামন্ডপে স্বাস্থ্যবিধি মেনে শুরু হলো শারদীয় দুর্গোৎসব
নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

নাটোর সদর উপজেলার আহম্মদপুর এলাকায় ট্রাকের নিচে চাপা পড়ে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত ব্যাংক কর্মকর্তার নাম রবিউল ইসলাম (৩৫)। রবিউল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কৈলারদিয়ার গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে। তিনি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক নাটোর শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের আহম্মদপুর কারবালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঝলমলিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) মো. শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পেশাগত কাজে রবিউল ইসলাম মোটরসাইকেলে করে দুপুরে নাটোর থেকে বনপাড়ার উদ্দেশে যাচ্ছিলেন। পথে আহম্মদপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT