ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:২৩ অপরাহ্ন

        English
শিরোনাম :
শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮১ সুশাসন প্রতিষ্ঠায় ব্যারিস্টার রফিক উল হকের অবদান অনস্বীকার্য স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও হতে পারে ভারী বৃষ্টি ব্যারিস্টার রফিক উল হক আর নেই আকবরশাহ’তে ছুরি চাপাতিসহ ২ যুবক গ্রেফতার ফেনীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ মানিকছড়ি পূজামন্ডবে দুশতাধিক গরীব দুঃস্থর মাঝে বস্ত্র বিতরণ নিম্নচাপ উপকূল অতিক্রম করেছে, সকালে আবহাওয়ার উন্নতি হতে পারে ফাঁদে ফেলে ১৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেল ৩২৪ শিক্ষার্থী সংকটাপন্ন অবস্থাতেই ব্যারিস্টার রফিক উল হক সাজেক মসজিদ-রাঙ্গামাটি জেলা পরিষদের একটি জনবান্ধব প্রকল্প
ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

সিটিজি জার্নাল নিউজঃ চাঁদপুরের ফরিদগঞ্জে সীমা আক্তার (২২) নামের এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আজ বুধবার সকালে ফরিদগঞ্জ পৌরসভার নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাশের কেরোয়া গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে সীমা অক্তারের সঙ্গে গত চার বছর আগে মোখলেছুর রহমানের ছেলে মনির হোসেনের বিয়ে হয়। তাদের কোনো সন্তান নেই। মনির বর্তমানে মধ্যপ্রাচ্যের দেশ দুবাই প্রবাসী। গত ছয় মাস আগে শ্বশুরবাড়ি ছেড়ে জনৈক আব্দুস সাত্তার সাউদের ঘর ভাড়া নেন সীমা। আজ বুধবার সকালে ওই ঘরেই গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ দেখতে পান বাড়ির লোকজন।

বাড়ির মালিক আব্দুস ছাত্তার সাউদ জানান, বুধবার ভোরে তার স্ত্রী তাদের পাশের ঘরে থাকা সীমাকে নামাজ পড়ার জন্য ডাকতে দরজায় ধাক্কা দিলে দরজাটি খুলে যায়। পরে তিনি জানালার সঙ্গে ওড়না দিয়ে গলায় পেঁচানো সীমার লাশ দেখতে পান।

আব্দুস ছাত্তার আরো জানান, গতরাতে মোবাইলফোনে (সম্ভবত স্বামীর সঙ্গে) ঝগড়া করতে শুনছেন সীমাকে। সীমার বোন সুমী বেগম জানান, তার বোনের মৃত্যু রহস্যজনক। এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করার দাবি করেন তিনি।

ফরিদগঞ্জ থানার ওসি মো. শাহআলম জানান, ঘটনাস্থলে এসআই মাসুদ আলমকে পাঠানো হয়। তিনি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT